লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুর জন্মদিনে আলোচনা সভা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৭ মার্চ, ২০১৮ ১০:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান করেছেন জেলা আওয়ামী লীগ।  শুক্রবার (১৬ মার্চ) দিবাগত রাত ১২ টা ১ মিনিটে শহরের বাগবাড়ি এলাকায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। জেলা আওয়ামী লীগ ও শ্রমিক লীগের উদ্যোগে কেক কাটা অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুল মতলব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিজন বিহারী ঘোষ, জেলা যুবলীগের সাবেক আহবায়ক সৈয়দ আহম্মেদ পাটোয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ, ১ম যুগ্ম-আহবায়ক মো: ইউছুফ, সদর থানার সহ-সভাপতি মো: মিজান, সাধারণ সম্পাদক মো: সেলিম পাটওয়ারী, জেলা কৃষকলীগের সভাপতি হিজবুল বাহার রানা ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস প্রমুখ।

এসময় বক্তারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক ও কর্মময় জীবনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন