রায়পুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১১ অক্টোবর, ২০১৮ ৫:৩৬ অপরাহ্ণ

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে খোরশেদ আলম রিংকু (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের কৃষি ব্যাংক সড়কের পাশের একটি বাসা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত রিংকু শহরের দক্ষিণ দেনায়েতপুর গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রিংকু পৌর শহরের সোনালী ব্যাংকের নিকট সান সিটি টেইলার্সে নকশার কাজ করত। দীর্ঘদিন যাবৎ সে অসুস্থতায় ভুগছিল। প্রায় সময় স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হত। দুদিন আগে স্ত্রীর সঙ্গে ঝগড়া হলে রিংকু বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি।

দুপুরে কৃষি ব্যাংক সড়কের একটি বাসায় প্রতিবেশিরা রিংকুর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। এ সময় যুবকের পকেটে “আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়” লেখা একটি চিরকুট পাওয়া যায়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

রায়পুর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম আজিজুর রহমান মিয়া বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। যুবকের মৃত্যুর জন্য কেউ দায়ী নয় এরকম একটি লেখা চিরকুট পাওয়া গেছে। এ বিষয়ে রায়পুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন