ভালো থাকুন উপকূল বন্ধু:শুভ জন্মদিন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১ ফেব্রুয়ারি, ২০১৮ ১:১০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মোহনানিউজ : রফিকুল ইসলাম মন্টু। উপকূলবাসীর হৃদয়ে স্থান নিয়েছেন। জন্মদিনে ভালো থাকার প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন উপকূল বন্ধু। আপনার লেখাতেই পরিবর্তন হচ্ছে উপকূলীয় অঞ্চল। আপনার প্রতিবেদন প্রকাশের পর অসহায়দের পাশে দাঁড়াচ্ছেন সরকারসহ বিভিন্ন এনজিও সংস্থা সমূহ।

৪৯ বছরে পা রাখছেন একজন উপকূল সাংবাদিক। “উপকূল বন্ধু” হিসেবে খ্যাত তিনি। ১৯৬৯ সালের পহেলা ফেব্রুয়ারীতে বরগুনা জেলার এক সম্রান্ত মুসলিম পরিবারে জন্ম তার। বরগুনা জেলা স্কুলে পড়াশুনার পাশাপাশি ১৯৮৪ সালে সাপ্তাহিক দেয়াল পত্রিকা “প্রগতি”র মাধ্যমে শুরু হয় লেখালেখি।

দেশের শীর্ষ স্থানীয় বহু জাতীয় দৈনিকে লেখার সুযোগ হয়েছে তার। তিনি বর্তমানে উপকূল নিয়ে অনলাইন নিউজ পোর্টাল রইজিংবিডিতে কাজ করছেন। এছাড়াও উপকূলের তরুণ মেধাবী শিক্ষার্থীদের লেখা-লেখির সুযোগ করে দিতে “বেলাভূমি” নামক দেয়ালপত্রিকার সম্পাদনা করে আসছেন।

সাংবাদিক,শিক্ষক ও উপকূলবাসীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ তার জন্মেদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও জন্মদিনে শুভ কামনা করেন উপকূল বন্ধু রফিকুল ইসলাম মন্টুর। অনলাইন নিউজ পোর্টাল মোহনানিউজের এডমিন পরিবারের পক্ষে আপনার জন্য রইলো অফুরন্ত ভালোবাসা। ভালো থাকুন সব সময়। শুভ জন্মদিন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন