‘নিউজ টোয়েন্টিফোর’ মানুষের মন জয় করেছে: পর্যটন মন্ত্রী

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ জুলাই, ২০১৮ ৫:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, ২৪ ঘন্টার খবর পরিবেশনের মাধ্যমে ‘নিউজ টোয়েন্টিফোর’ দেশের ১৬ কোটি মানুষের মন জয় করে খ্যাতি অর্জন করেছে। সুন্দর, সাবলীল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করায় কর্তৃপক্ষসহ চ্যানেলটির সকল সাংবাদিককে অভিনন্দন জানিয়ে মন্ত্রী আরো বলেন, আগামীতে নিউজ টোয়েন্টিফোর দেশের শ্রেষ্ঠ টেলিভিশন চ্যানেল হবে বলে আশা করছি।

লক্ষ্মীপুরে শনিবার (২৮ জুলাই) সকালে নিউজ টোয়েন্টিফোরের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের হলরুমে জেলা প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শাহজাহান আলী, প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি জাকির হোসেন ভূইয়া আজাদ, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলুসহ সাংবাদিকবৃন্দ। পরে প্রধান অতিথি বর্ষপূতি উৎসবের কেক কাটেন।

এর আগে বৃষ্টি উপেক্ষা করে বর্ণাঢ্য র‌্যালি বের করে জেলার কমরত সাংবাদিকবৃন্দ ও শুভানুধ্যায়ীরা মোটর সাইকেল শোভাযাত্রায় শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন