দেওয়ালে পিট ঠেকে গেছে, পিছনে যাওয়ার সুযোগ নেই-এ্যানী

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২২ ডিসেম্বর, ২০১৭ ৭:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মোহনানিউজ : কেন্দ্রীয় বিএনপি’র প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, দেওয়ালে পিট ঠেকে গেছে, পিছনে যাওয়ার সুযোগ নেই। ৫ জানুয়ারির নির্বাচন বাংলাদেশের মাটিতে আর হবে না; হতে দেওয়া হবে না। সব ব্যারিকেড ভাঙতে হবে।

নতুন ব্যারিকেড দিতে হবে। সেই ব্যারিকেট ভোটের ব্যারিকেড। সেই ব্যারিকেডের নেতৃত্ব দিবেন খালেদা জিয়া। খালেদা জিয়া ও জিয়া পরিবারকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। মিথ্যা মাললা সাজিয়ে নেত্রীকে জেলে নেওয়া চক্রান্ত চলছে। এসব থেকে বিরত থাকুন। কোন ছাড় দেওয়া হবে না। অনেক ধৈর্য্য ধরেছি; আর না।

এখন সমানে এগিয়ে যাওয়া সময়। প্রতিরোধ করার সময়। জনগনকে সাথে নিয়ে এসব মোকাবেলার জন্য বিএনপি প্রস্তুত।শুক্রবার (২২ ডিসেম্বর) বিকাল ৪ টায় শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনের সামনে পৌর ছাত্রদলের নবগঠিত কমিটির পরিচিতি সভায় কেন্দ্রীয় এই নেতা এসব কথা বলেন।এ্যানী বলেন, মরি আর বাঁচি মাঠে আছি। হাসিনাকে আর কোন ছাড় নয়। দেশের জনগণকে সাথে নিয়ে ভোটের অধিকার আদায় করবো।

একটি নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য খালেদা জিয়ার সংগ্রাম চলেব। তার নেতৃত্বে নেতাকর্মীরা রাজপথে থেকে আন্দলন সংগ্রাম করে অধিকার ফিরিয়ে আনবে। ভোটের অধিকার, বেঁচে থাকার অধিকার। কথা বলার অধিকার। গণতন্ত্র রক্ষায় বিএনপি মাঠে আছে থাকবে।

কেউ ঠেকাতে পারবেনা।তিনি আরও বলেন , লক্ষ্মীপুরে অন্তন ৪০জনকে হত্যা করা হয়েছে। তারা খুন, গুম, গ্রেফতার নির্যাতন চালিয়ে যাচ্ছে। এসব বিনা ভোটের এই সরকারের অভ্যাসে পরিনত হয়েছে। তবুও বিএনপি দেশ ও জনগণের কল্যালের কথা বলছে। গণতন্ত্র প্রতিষ্ঠায় কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তারা জোর করে ক্ষমতা থাকতে চায়। জনগণের সাথে তাদের সম্পৃক্ততা নেই। তারা জনগণের কাছে যায় না।

ঘরে বসে হিসাব করে ক্ষমতায় যাওয়া জন্য।ছাত্র নেতাদের উদ্দেশ্যে এ্যানি বলেন, ভোটের অধিকার ও গনতন্ত্র রক্ষায় ছাত্রদলকে অনন্য ভূমিকা রাখতে হবে। রাজপথে থেকে আন্দলন সংগ্রাম করে ছাত্রদল বিগত সময়েও দেশ রক্ষায় আবদান রেখেছে আগামীতেও রাখবে।লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মামুনের সঞ্চালয় পরিচিতি সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সভাপতি হারুনুর রশিদ। এসময় উপস্থিত ছিলেন ছাত্র নেতা ফয়েজ, হাসান মাহমুদ ইব্রাহিম, আবদুল্লাহ আল মামুন, টিপু, শিমুল ও সৌরভ প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন