লক্ষ্মীপুরে সহনীয় মূল্যে পোষাক মিলছে নকশি প্লাসে

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২ জুন, ২০১৯ ৯:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। সেই খুশি আর আনন্দের বহিঃপ্রকাশ ঘরে নতুন জামা দিয়ে। দেশব্যাপী বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ নতুন জামা কেনাকাটায় ব্যস্ত রয়েছে। লক্ষ্মীপুরেও একই অবস্থা বিরাজ করছে। আর মানুষ তার উপার্জনের কথা চিন্তা করে খরচ করে। সকল স্তরের মানুষের চাহিদার কথা চিন্ত করে সহনীয় মূল্যে পোষাক বিক্রি করা হচ্ছে লক্ষ্মীপুরের নকশি প্লাস শোরুমে।

লক্ষ্মীপুর জেলা শহরের চকবাজার এলাকার মুনতান প্লাজায় নকশি প্লাসের শোরুমে পাওয়া যাচ্ছে সুলভ মূল্যে উন্নত মানের পোষাক। নিজস্ব ব্র্যান্ডের আধুনিক ও রুচিসম্মত পোশাক তৈরিতে বদ্ধপরিকর নকশি প্লাস।

এখানে পাওয়া যাচ্ছে আধুনিক ও রুচিসম্মত ডিজানের পোষাক। ছোট থেকে বড় সব বয়সী মানুষের পছন্দনীয় প্যান্ট, শার্ট, পাঞ্জাবি, থ্রি পিছ, বাচ্চাদের ফ্রগসহ সকল ধরণের পোশাক রয়েছে। বিভিন্ন ধরণের পোশাক বিক্রিতে ইতিমধ্যেই জেলাবাসীর কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

জানতে চাইলে নকশি প্লাসে শোরুমে কর্মরত সুমন হোসেন বলেন, আমাদের এখানে ছোট থেকে বড় সব মানুষের পোশাক পাওয়া যায়। এখানে অতিরিক্ত দাম রাখা হয় না। ভালো মানের জামা-কাপড় বিক্রি করে ক্রেতাদের আস্থা অর্জন করা আমাদের লক্ষ্য। ইতিমধ্যে আমরা উন্নত মানের পোষাক সরবরাহে আস্থা অর্জন করতে পেরেছি।