৩শ আসনে বিজয়ের স্বপ্ন দেখছি না : তথ্যমন্ত্রী

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৩ মার্চ, ২০১৮ ৫:২৫ অপরাহ্ণ

মোহনানিউজ ডেস্ক: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, গণতন্ত্র মানে এক দল এক জায়গায় বিজয় অর্জন করবে, অপর জায়গায় আরেক দল বিজয় অর্জন করবে। কিন্তু সংখ্যাগরিষ্ঠতা কে পাবে সেটা হচ্ছে বড় কথা। বিগত দিনে এ সরকার সংখ্যাগরিষ্ঠ ছিল, ভবিষ্যতেও থাকবে। তার মানে এই নয় যে ৩শ আসনেই বিজয় হবে। আমরা সংখ্যাগরিষ্ঠতা অর্জনের স্বপ্ন দেখছি। ৩শ আসনে বিজয়ের স্বপ্ন দেখছি না।

শুক্রবার দুপুরে কুষ্টিয়ার স্থানীয় একটি এনজিও অডিটোরিয়ামে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়ার আমলে শুধু হাওয়া ভবনের উন্নয়ন হয়েছিল। শেখ হাসিনা পুরো দেশের মানুষের উন্নয়ন করেছেন। যার সুফল দেশবাসীর সঙ্গে বিএনপি নেতারাও ভোগ করছেন।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপিপন্থীদের বিজয়ের ব্যাপারে তিনি বলেন, এ নির্বাচনই প্রমাণ করে শেখ হাসিনার সরকার কোনো নির্বাচনে হস্তক্ষেপ করে না।

এ সময় জেলা জাসদের সভাপতি আলহাজ্ব গোলাম মহসিন, সহ-সভাপতি আমিরুল ইসলাম মুকলু, জাসদ নেতা আখতার হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন