সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৯ আগস্ট, ২০১৮ ৬:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : পাবনায় সাংবাদিক সুবর্ণা নদীকে হত্যার প্রতিবাদ ও জড়িতদের গ্রেফতারের দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন করা হয়েছে। বুধবার দুপুরে প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন জেলার কর্মরত সাংবাদিকরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা বিএমএ সভাপতি ডা. আশফাকুর রহমান মামুন, প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সাংবাদিক রফিকুল ইসলাম, আবদুল মালেক, হাবিবুর রহমান সবুজ, কাজল কায়েস ও সাজ্জাদুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বিগত দিনে সাংবাদিক হত্যা ও নির্যাতনের কোন সুষ্ঠু বিচার হয়নি। সাগর-রুনিসহ সকল সাংবাদিক হত্যা ও নির্যাতনের বিচার হলে সুবর্ণা নদীকে প্রাণ হারাতে হত না। অবিলম্বে সুবর্ণা হত্যার সঙ্গে জড়িতদের বিচারের আওতায় আনতে হবে। একই সঙ্গে সারাদেশে সাংবাদিকদের হত্যা ও নির্যাতনকারীদের বিচারের দাবি জানানো হয়।

প্রসঙ্গত, পাবনার অনলাইন পোর্টাল ‘দৈনিক জাগ্রত বাংলা’র সম্পাদক ও প্রকাশক এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির জেলা প্রতিনিধি সুবর্ণা নদীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (২৮ আগস্ট) রাত ১০ টার দিকে জেলা শহরের রাধানগর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় তার বাসার সামনে এ ঘটনা ঘটে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন