সরকারের উন্নয়ন নিয়ে লক্ষ্মীপুরে ছাত্রলীগের লিফলেট বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৪ অক্টোবর, ২০১৮ ৭:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের সফলতা তুলে ধরে লক্ষ্মীপুরে ছাত্রলীগের উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে। এসময় শেখ হাসিনাকে আবারো প্রধামন্ত্রী নির্বাচিত করতে নৌকায় ভোট চাইলেন ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (৪ অক্টোবর) বিকেলে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের উদ্যোগে দিঘলী বাজারে সকল শ্রেণি-পেশার মানুষদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহিদ লিটন, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবুল, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মাকছুদুল করিম মামুন, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরিফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলু, যুগ্ম-আহবায়ক আবু তালেব প্রমুখ।

এছাড়াও ছাত্রলীগের নেতাকর্মীরা মান্দারী, কুশাখালী এবং দত্তপাড়ায় সরকারের উন্নয়ন ও সাফল্যের লিফলেট বিতরণ করে নৌকার ভোট চেয়েছেন।
লিফলেটে লক্ষ্মীপুরে পাসপোর্ট অফিস, সদর হাসপাতাল ১শ থেকে ২৫০ শষ্যায় উন্নীত করণ, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের ভবন নির্মাণ ও মজুচৌধুরীর হাটে নৌ বন্দর স্থাপনের চিত্র তুলে ধরেন। এসময় তারা সাধারণ মানুষকে নৌকায় ভোট দিতে উদ্বুদ্ধ করেন।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ বলেন, আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রতীককে আবারো বিজয় করতে হবে। এজন্য লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীরা সবসময় মাঠে কাজ করে যাচ্ছে। সাধারণ লোকদের নৌকায় ভোট দিতে উদ্বুদ্ধ করছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন