শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ১০ অক্টোবর, ২০১৮ ১:২২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের অসহায় প্রান্তিক জনগোষ্ঠীর জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি উন্নয়নের মডেল হিসেবে সারাবিশ্বে পরিচিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনাকে পুনরায় প্রধনমন্ত্রী নির্বাচিত করতে হবে।

মঙ্গলবার (৯ অক্টোবর) সন্ধ্যায় নতুন তেওয়ারীগঞ্জ বাজার এলাকায়, তেওয়ারীগঞ্জ ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি বক্তব্যে এইসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ নেতা সাত্তার আরো বলেন, স্বাধীনতা বিরোধী শত্রুরা ১৯৭৫ সালে ১৫ই আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করেছিল। এরপর বিএনপি সরকার রাষ্ট্রীয় সন্ত্রাস সৃষ্টি করে ২০০৪ সালে ২১ই আগস্ট জননেত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালিয়ে তাকে হত্যা করার চেষ্টা করেছিল। তারা চেয়েছিল বঙ্গবন্ধুর কন্যাকে হত্যা করে এদেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে দেশ ও দেশের মানুষকে অন্ধকারে নিমজ্জিত করবে।

ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আহম্মদ আলী সুমনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা কৃষকলীগের সভাপতি ও তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসেন ভুলু, সদর (পূর্ব) উপজেলা যুবলীগের আহ্বায়ক আমির হোসেন আমু, যুগ্ম-আহ্বায়ক রুপম হাওলাদার, মমিন উল্যা, জসিম উদ্দিন ও পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক মিজানুর রহমান।

ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহ্বায়ক ইমাম উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সামছুদ্দিন সাজু, আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মানিক, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন বোরহান চৌধুরী, সাধারণ সম্পাদক আফজাল হোসেন হাওলাদারসহ, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন