শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৪ মার্চ, ২০১৮ ৯:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে।স্বাধীনতা বিরোধীরা চক্রান্ত চালাচ্ছে। এ জন্য আমি দোয়া চাই। দেশের উন্নয়ন চায় না স্বাধীনতা বিরোধীরা। দেশকে ধ্বংস করার পায়তারায় লিপ্ত রয়েছে তারা। তাই জনগণকে সতর্ক থাকতে হবে।

শনিবার (২৪ মার্চ) সন্ধ্যায় লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার লুধুয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নিজের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন। লুধুয়া ভূঁইয়া পরিবার এ সংবর্ধনার আয়োজন করেন।

তিনি সরকারের সাফল্য তুলে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে স্বল্প উন্নত দেশ থেকে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে পা রাখছে। যা চক্রান্তকারীদের সহ্য হয়নি। স্বাধীনতা বিরোধীদের এ ষড়যন্ত্র প্রতিহত করতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়ন অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিবেন।

লুধুয়া ভূঁইয়া পরিবারের সভাপতি মোস্তাফিজুর রহমান ভূইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য লায়ন এম আউয়াল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, ভূঁইয়া পরিবারের সদস্য সাইদুল ভূঁইয়া বাকীন ও বায়েজিদ ভূঁইয়া প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন