শামীম জামানের ‘জামাই কাণ্ড’র প্রচার শুরু

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:৪১ পূর্বাহ্ণ

অভিনয়ের পাশাপাশি নির্দেশনাতেও বেশ ব্যস্ত সময় পার করছেন দর্শকপ্রিয় অভিনেতা শামীম জামান। তারই নির্দেশনায় নির্মিত কমেডি ধারাবাহিক নাটক ‘জামাই কাণ্ড’র প্রচার শনিবার থেকে শুরু হচ্ছে দীপ্ত টিভিতে।

এরইমধ্যে নতুন এই ধারাবাহিকের শুটিং শেষ হয়েছে রাজধানীর অদূরে পূবাইলের একটি শুটিং বাড়ি এবং বিভিন্ন লোকেশনে।

নাটকটি নির্মাণ প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘আমাদের সংসার জীবনের প্রাত্যহিক ঘটনাকে কমেডি ঘরানার মধ্যদিয়ে উপস্থাপনের চেষ্টা করা হয়েছে এই নাটকে। নির্মাতা হিসেবে আমি খুব সন্তুষ্ট কাজটি করে। কারণ যারা এতে অভিনয় করেছেন প্রত্যেকেই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। বিশেষ করে রহমত আলী ভাই এবং ওয়াহিদা মল্লিক জলি আপার কথা বলতেই হয়। কারণ তরুণ শিল্পীদের সঙ্গে তারা নিজেদের মতো করে চরিত্রে একাকার হয়ে অভিয় করেছেন। ধন্যবাদ দীপ্ত টিভি কর্তৃপক্ষকে এমন একটি নাটক প্রচারে এগিয়ে আসার জন্য।’

 

শুধু নির্দেশনাই নয়, এই নাটকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রেও অভিনয় করেছেন শামীম জামান।

 

‘জামাই কাণ্ড’ ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি, শামীম জামান,আখম হাসান, সাজু খাদেম, আরফান, রোবেনা রেজা জুঁই, তারিক স্বপন, প্রসূণ আজাদ ও মৌরী সেলিম। শনিবার থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় ছয়টায় এবং নয়টায় ‘জামাই কাণ্ড’ দীপ্ত টিভিতে প্রচারিত হবে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ওয়াহিদা মল্লিক জলি বলেন, ‘শামীম জামান সবসময়ই বেশ আন্তরিকতা নিয়ে নাটক নির্মাণের চেষ্টা করে। এর আগেও শামীমের নির্দেশনায় আরটিভিতে প্রচার শেষ হওয়া ঝামেলা আনলিমিটেড ধারাবাহিকে অভিনয় করেছি। আশা করি এই নাটকটিও দর্শকের ভালো লাগবে।’ এদিকে শামীম জামান এরইমধ্যে ‘মওকা মালয়েশিয়া’ নামের নতুন ধারাবাহিকের শুটিং শুরু করেছেন। এতে মোশাররফ করিম, রোবেনা রেজা জুঁই, তিতান চৌধুরী সহ আরো অনেকেই অভিনয় করছেন।

এছাড়া জনপ্রিয় নাট্যাভিনেতা ও নির্মাতা সালাহ উদ্দিন লাভলুকে নিয়ে শামীম জামান নির্মাণ করছেন ধারাবাহিক নাটক ‘সবজান্তা সমশের’। মোশাররফ করিম ও তারিনকে নিয়ে শামীম নির্মাণ করেছেন আগামী ঈদের জন্য ‘ক্যারিয়ার’ নাটকটি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন