লক্ষ্মীপুর-৪ আসনের জনগণের উদ্দেশ্যে যা বললেন তাঁতীদলের আব্দুল মতিন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৯ মার্চ, ২০২০ ৬:৫৯ অপরাহ্ণ

তাঁতীদলের কেন্দ্রীয় কমিটি যুগ্ম আহবায়ক আব্দুল মতিন চৌধুরী করোনা ভাইরাসের প্রাদুর্ভব থেকে রক্ষা পেতে লক্ষীপুর-৪ আসন (রামগতি ও কমলনগর)র জনগণের উদ্দেশ্যে যা বললে…



আসসালামুআলাইকুম, প্রিয় লক্ষীপুর-৪ রামগতি ও কমলনগর বাসী আপনারা কেমন আছেন ? আমি জানি আপনারা ভালো নেই। মহান আল্লাহ লক্ষ্মীপুর জেলা তথা সারা বাংলাদেশের মানুষকে এক পরীক্ষায় ফেলেছেন।

আজ মানব সভ্যতা এক বৈশ্বিক সংকটে। সম্ভবত আমাদের এই প্রজন্মের কাছে সবচেয়ে বড় সংকট, জাতীয় জীবনের নানা সঙ্কটময় মুহূর্তে করোনার বিরুদ্ধে নতুন এই যুদ্ধ কোনো দেশ-জাতির মধ্যে সীমাবদ্ধ নেই।তা এখন বৈশ্বিক অতিমহামারি, বিষয়টা এমন যে মানুষ বাঁচলে তবেই পৃথিবী বাঁচবে।

সম্প্রতি চীন থেকে সারা দুনিয়ায় ছড়িয়ে পড়েছে বিষাক্ত ভাইরাস ‘করোনা’। যে ভাইরাসের সাথে কিছুদিন আগেও আমরা পরিচিত ছিলাম না। কারনএই ভাইরাস এর আগে কখনো মানুষের মধ্যে দেখা যায়নি। যার লক্ষণগুলো হলো- কাশি, জ্বর, শ্বাস-কষ্ট, নিউমোনিয়া।


ব্যাপক হারে মানুষ আল্লাহ তায়ালার অবাধ্য হলে আল্লাহ পাক পৃথিবীতে গজব নাজিল করেন যাতে মানুষ তাদের ভুল বুঝতে পেরে তওবার মাধ্যমে আবার ফিরে আসতে পারে।এই মুহূর্তে আমাদের সবার উচিত,বেশী বেশী ইস্তেগফার পড়া, মহান আল্লাহর কাছে ক্ষমা চাওয়া এবং অশ্লীলতা থেকে বিরত থাকা।

প্রিয় লক্ষীপুর-৪ রামগতি ও কমলনগর বাসী আপনারা সর্বদা পবিত্র ও পরিচ্ছন্ন থাকবেন, সকলে পরিবার পরিজন নিয়ে সুস্থ থাকুন, ঘরে থাকুন, নিরাপদে থাকুন।


এই প্রত্যাশায়

আব্দুল মতিন চৌধুরী
যুগ্ম আহবায়ক
তাঁতীদল কেন্দ্রীয় কমিটি।
লক্ষীপুর-৪ রামগতি ও কমলনগর।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন