লক্ষ্মীপুর গ্রামীণ টাওয়ারের মালামাল চুরিকালে ৬জন আটক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৮ মে, ২০১৮ ৭:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদরের দাসেরহাট এলাকা থেকে আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৮ মে) ভোরে গ্রামীণ ফোন কোম্পানীর টাওয়ার থেকে চোরাইকৃত বিপুল পরিমাণ মালামাল পিকআপ ভ্যানে করে নিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়।

লক্ষ্মীপুর পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন জানান, মালামাল ভর্তি একটি পিকআপ ভ্যান (যার নং-ঢাকা-মেট্রো-ঠ-১১-৪১৫৭) দাসেরহাট সড়ক দিয়ে যাচ্ছিল। পুলিশ ওই পিকআপভ্যানে তল্লাশি চালায়। এসময় গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তারা মোবাইল ফোনের টাওয়ারের মালামাল চুরি করার ঘটনা স্বীকার করেন। এসময় তাদের কাছ থেকে সদর থানা এলাকার গ্রামীণফোনের বিভিন্ন টাওয়ার থেকে চোরাই করা ৩৪ টি ব্যাটারী, চোরাই কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জমাদি উদ্ধার করা হয়।

আটকরা হলেন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ইয়ারপুর গ্রামের মো. দিদার, সুধারাম থানার কাজীরটেক এলাকার মো. রিপন, কুমিল্লার লাকসামের নাউটি গ্রামের মো. সোহাগ, দেবিদ্বারের ফতোয়াবাদ গ্রামের শরীফুল আলম, চট্টগ্রামের পটিয়ার গোবিন্দেরখিল গ্রামের নিজাম উদ্দিন ও ফিরোজপুরের ভান্ডারিয়ার মো. জামান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন