লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জন নিহত

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৭ জানুয়ারি, ২০১৮ ৪:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মোহনানিউজ : লক্ষ্মীপুরের কমলনগরে মাল বোঝাই ট্রাক্টর ট্রলি চাপায় ব্যাটারি চালিত অটো রিকশা খালে পড়ে শিশুসহ তিনজন নিহত হয়েছে।

এসময় নারীসহ আরও চারজন আহত হয়েছেন। বুধবার (১৭ জানুয়ারি) দুপুর একটার দিকে ফজু মিয়ারহাট-করুনানগর সড়কের চরঠিকা মোহাম্মদিয়া মাদ্রাসার সামনে এ দুর্র্ঘটনা ঘটে। নিহতরা অটো রিকশা যাত্রী এবং পরস্পর আত্মীয়।

নিহতরা হলেন নোয়াখালীর আন্ডার চর এলাকার আলী আজমের ছেলে হারুনুর রশিদ (৪৫), আবুল কালামের স্ত্রী আমেনা বেগম (৬০) ও রিংকু (৪)। তারা ফজু মিয়ারহাট এলাকায় বেড়াতে যাচ্ছিলেন। আহত মারজাহান বেগমসহ চারজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় লাকড়ি বোঝাই একটি ট্রাক্টর ট্রলি অটোরিকশাকে চাপা দেয়।এক পর্যায়ে ট্রাক্টরটি অটো রিকশার ওপর উল্টে পাশের খালে পড়ে। এতে ঘটনাস্থলে দুইজন ও সদর হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

এ ব্যাপারে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ট্রাক্টর চাপায় অটো রিকশার তিন যাত্রী নিহত হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক্টর ও অটো রিকশা উদ্ধারের পর জব্দ করা হয়েছে। ট্রাক্টর চালককে আটক করা সম্ভব হয়নি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন