লক্ষ্মীপুরে শিক্ষক রুবেলের জানাযায় মানুষের ঢল

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৪ জানুয়ারি, ২০১৯ ৭:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে স্কুল শিক্ষক মো. মিজানুর রহমান রুবেলের জানাযায় মানুষের ঢল নেমেছে। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বাদ আছর নামাজ শেষে তার জানাযা লাহারকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। ইমামতি করেন টুমচর ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ হারুন আল মাদানী। যানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাপন করা হয়।

 

জানাযায় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান, জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট জসীম উদ্দিন পি.পি, রাসেল মাহমুদ মান্না, রহমত উল্ল্যাহ বিপ্লব, শেখ জামান রিপন, বেলায়েত হোসেন বেল্লাল, শিক্ষক আব্দুর গফুর, মুরাদ হোসেন, ওসমান গনি, বশির উদ্দিনসহ সাংস্কৃতিকবিদ, সাংবাদিক, রাজনীতিবিদসহ বিভিন্ন পেশার মানুষ তার জানাযায় অংশগ্রহণ করেন।

 

নিহত রুবেল লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড লাহারকান্দি গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে ও দক্ষিণ টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

 

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে রুবেল মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর বাজারের দিকে যাচ্ছিলো। এসময় লক্ষ্মীপুর-রামগতি সড়কের অফিসার্স ক্লাবের এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তার মোটরসাইকেলে সঙ্গে ধাক্কা লেগে তিনি পড়ে যান। এসময় পিকআপের পেছনের চাকা তার মাথার ওপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন