লক্ষ্মীপুরে যুবলীগের মারামারিতে এমপি শাহজাহান কামালের নিন্দা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২১ ৭:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে এগুচ্ছে দেশ। এর ধারাবাহিতা রক্ষা করতে দলীয় নেতা কর্মীরা ঐক্যবদ্ধ থাকতে হবে।  কিন্তু লক্ষ্মীপুরে সম্প্রতি যুবলীগের বর্ধিত সভা নিয়ে মারামারি ঘটনা খুবই দুঃখজনক। যে বা যারা ঘটনাটি ঘটিয়েছে তা ঠিক হয়নি। ঘটনাটির তীব্র নিন্দা জানাচ্ছি।

 

ওই ঘটনায় শুনেছি যুবলীগের অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। দলের জন্য এটি হতাশাজনক ঘটনা। আমারা কাউকে হিংসা বা দোষারোপ করছি না। আমি চাই দলীয় নেতাকর্মীদের মধ্যে যেনন কেউ বিশৃঙ্খলা না করে।

 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর জেলা পরিষদের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন অনুষ্ঠানে এসব কথা বলেন সদর আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল।

 

জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল।

 

পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কুল প্রদীপ চাকমা।

 

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই আজকের বাংলাদেশ। তিনি দক্ষ নেতা হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে ব্যাপক প্রশংসিত। প্রধানমন্ত্রী এখন দক্ষিণ এশিয়ার অবিসংবাদিত নেতা। তাঁর নেতৃত্বেই দেশ অর্থনৈতিকভাবে স্বয়ংসম্পূর্ণ হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন