লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন ইউপি চেয়ারম্যান

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২১ এপ্রিল, ২০২০ ৬:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: করোনা সংক্রমণ রোধে লক্ষ্মীপুরে গৃহবন্দি ৩৯৬ জন দিনমজুরের ঘরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন মুশু পাটোয়ারি বাড়ি বাড়ি গিয়ে এসব ত্রাণ পৌঁছে দিয়েছেন।
মঙ্গলবার (২১ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে ৩টি ওয়ার্ডে পিকআপ ভ্যান করে বাড়ী-বাড়ী নিয়ে গিয়ে তালিকা অনুসারে ত্রাণ সামগ্রী চেয়ারম্যানের উপস্থিতিতে ১০ কেজি করে চাউল, ১ কেজি আলু ও ১টি সাবান বিতরণ করা হয়।
ইউনিয়ন ত্রাণ উপ কমিটির আহবায়ক সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহবুবুর রহমানের প্রতিনিধি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন- আব্দুল কাদের, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা আবদুর রহমান, যুবলীগ নেতা তফসির আহম্মদ, নুর উদ্দিন, ইউপি সদস্যসহ গ্রাম-পুলিশ।
সুত্র জানায়, করোনাভাইরাসে গৃহবন্দি হয়ে পড়েছে অসহায় মানুষগুলো। তাদের ঘরে ঘরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ত্রাণ সামগ্রী ইউনিয়নের ৯ ওয়ার্ডে ১ হাজার ২০০জন দিনমজুর খেটে খাওয়া দরিদ্রদের মাঝে ১০ কেজি চাউল, ১ কেজি আলু ও ১টি সাবান বিতরণ করা হবে। তারই প্রেক্ষিতে শুরুতে ৩টি ওয়ার্ডে ৩৯৬ জন দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ক্রমান্বয়ে বাকি ওয়ার্ড গুলোতে শীঘ্রই ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হবে।
ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন মুশু পাটোয়ারি বলেন, করোনা ভাইরাসে গৃহবন্দি অসহায় মানুষগুলোর ঘরে ঘরে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সুষ্ঠুভাবে পৌঁছে দিচ্ছি, যাতে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটে। এছাড়া করোনাভাইরাস থেকে যতদিন বাংলাদেশ মুক্তি না পাবে, ততদিন গৃহবন্দি মানুষের পাশে সরকারের প্রতিটা উপহার এবং ব্যক্তিগত সাহায্য পৌঁছে দেওয়ার জন্য সচেষ্ঠ থাকবো।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন