লক্ষ্মীপুরে দুই গৃহবধূকে কুপিয়েছে ডাকাতরা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৯ জুলাই, ২০২০ ৪:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে বিল্ডিংয়ের কলাপসিবল গেট ভেঙে একদল অস্ত্রধারী ডাকাত ঘরে ঢুকে দুই গৃহবধূকে কুপিয়ে জখম করা হয়েছে। এ সময় অস্ত্রের মুখে জিম্মি করে দেড় লাখ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায় ডাকাতদল। মঙ্গলবার রাত ৩টার দিকে সদর উপজেলা চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামে দক্ষিণ মোল্লা বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে আজ (২৯ জুলাই) বুধবার সকালে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ভূক্তভোগী পরিবারকে থানায় লিখিত অভিযোগ করার পরামর্শ দেন তিনি। তবে দুপুর পর্যন্ত থানায় কোন অভিযোগ করা হয়নি।

পুলিশ কর্মকর্তা জসিম উদ্দিন জানান, ভূক্তভোগী পরিবারকে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। কিন্তু তারা কাউকে চিনতে পারেনি, এজন্য তারা অভিযোগ দেবেন না বলে জানিয়েছেন।

ভূক্তভোগী পরিবার সূত্র জানায়, ঘটনার সময় আবদুল হকের বিল্ডিংয়ের কলাপসিবল গেট ভেঙে ১০-১২ জনের একদল ডাকাত ঘরে ঢুকে। এসময় চিৎকার করতে চাইলে প্রবাসী সোহেলের স্ত্রী শারমিন আক্তারকে কুপিয়ে জখম করা হয়। একপর্যায়ে তার ভাসুরের স্ত্রীকেও পিটিয়ে আহত করে ডাকাতদল। পরে পরিবারের সদস্যদের অস্ত্রেরমুখে জিম্মি করে ঘরে থাকা দেড় লাখ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায় তারা। আহত শারমিনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অপর আহতকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। আবদুল হকের দুই ছেলের মধ্যে আবদুল মান্নান দুবাই ও সোহেল মালয়েশিয়া প্রবাসী।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন