লক্ষ্মীপুরে থার্টি ফাষ্ট নাইটে ছিন্নমূলদের কম্বল উপহার

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১ জানুয়ারি, ২০১৮ ৩:১৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মোহনানিউজ : থার্টি ফাষ্ট নাইটে ছিনমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান।

শনিবার রাতে পৌর শহর ঘুরে সুবিধা বঞ্চিত শীতার্তদের প্রত্যেকে কম্বল প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আরাফাত, জেলা পরিষদের প্রকৌশলী আলাউদ্দিন, মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মাষ্টার, মনা বাকশাল, দৈনিক ভোরের কাগজের লক্ষ্মীপুর প্রতিনিধি কামাল হোসেন, দৈনিক লক্ষ্মীপুর সমাচার পত্রিকার সম্পাদক জাকির হোসেন ভূইয়া আজাদপ্রমুখ।

গভীর রাতে ছিনমূলের মানুষদের খুঁজে খুঁজে থার্টি ফাষ্ট নাইটে কম্বল বিতরণ করা এটি অসহায়দের জন্য বিরল ভালোবাসা। এর আগে এমন কাজ লক্ষ্মীপুরে কেউ করেননি। জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহানের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছে স্থানীয়রা।

চকবাজারের এক ব্যবসায়ী জানান, থার্টি ফাষ্ট নাইটে সাধারণত মানুষ আনন্দ উল্ল্যাস করে থাকে। সাধারণ মানুষের কথা চিন্তা করা সময় থাকে না। জেলা পরিষদের চেয়ারম্যানের গভীর রাতের কম্বল বিতরণ একটি ব্যতিক্রমি কাজ। এ থেকে শিখার অনেক কিছু রয়েছে বলেও জানান ওই ব্যবসায়ী।

এনিয়ে লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান বলেন, ঢাকাতে হোটেল সোনার গাঁওসহ দেশের নামিদামী কয়েকটি রেষ্টুরেন্ট এ আমার দাওয়াত ছিলো। আমি ওই সবে না গিয়ে স্থানীয় ছিনমূল লোকদের কথা চিন্তা করে এমন ব্যতিক্রম আয়োজন করেছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন