লক্ষ্মীপুরে তাস খেলা নিয়ে কথা কাটাকাটি, যুবককে পিটিয়ে হত্যা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ অক্টোবর, ২০২১ ২:০৫ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে তাস খেলার জন্য ডেকে নিয়ে শরীফ বেপারী (৩৫) নামে এক জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১২ অক্টোবর) ভোরে আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে সোমবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে শরিফকে পেটানোর অভিযোগ পাওয়া গেছে।

শরীফ লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনীমোহন ইউনিয়নের পশ্চিম চর রমনীমোহন গ্রামের আবদুল বেপারীর ছেলে। তার মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতের বাবা অভিযোগ করে বলেন, স্থানীয় নাছির মোল্লা, জাহাঙ্গীর মোল্লা, আলমগীর মোল্লা, কাশেম ছৈয়াল ও হযরত আলী মাঝিরা আমার ছেলেকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই।

আবদুল বেপারীর ভাষ্যমতে, সোমবার সন্ধ্যায় মজুচৌধুরীরহাট থেকে তার ছেলেকে অভিযুক্তরা তাস খেলার জন্য ডেকে নেয়। ছেলের কাছে ৫০ হাজার টাকা ছিল। ঘটনার সঙ্গে জড়িতরা তার ওই টাকা আত্মসাত করার জন্য স্থানীয় সবুজের চায়ের দোকানের সামনে তাকে তাস খেলতে নেয়। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা শরীফকে মারধর করে। এ সময় অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে ভোরে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন