লক্ষ্মীপুরে বিএনপি নেতা হাছিবের বাবার ইন্তেকাল

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ অক্টোবর, ২০২১ ৪:৪৬ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাছিবুর রহমানের বাবা মৌলভী আব্দুল জব্বার (৯৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার দিকে বার্ধক্য জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় লক্ষ্মীপুর মডেল হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

এদিকে তাঁর মৃত্যুতে লক্ষ্মীপুর-৩ আসনের সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, লক্ষ্মীপুর-২ আসনের সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া, লক্ষ্মীপুর-১ আসনের সাবেক এমপি নাজিম উদ্দিন, লক্ষ্মীপুর-৪ আসনের সাবেক এমপি এবিএম আশরাফ উদ্দিন নিজান, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন গভীর শোক প্রকাশ জানিয়েছেন।

পরিবারিক সূত্র জানায়, আবদুল জব্বার পেশায় শিক্ষক ছিলেন। তিনি বাগেরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কুষ্টিয়া জিলা স্কুল ও লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের হেড মাওলান হিসেবে দীর্ঘ সময় চাকরি করেছেন। ১৯৯২ সালে তিনি অবসরগ্রহণ করেন। বার্ধক্যজনিত রোগে তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার এশার নামাজের পর লক্ষ্মীপুর মারকাজ মসজিদ প্রাঙ্গণে নামাজের জানাযা শেষে নিহতের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন