লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার মুক্তির দাবিতে বিক্ষোভ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ ডিসেম্বর, ২০১৭ ৩:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মোহনানিউজ : লক্ষ্মীপুর সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক হৃদয় সাহার মুক্তির দাবিতে বিক্ষোভ-মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে এই বিক্ষোভ-মিছিল করা হয়। বিক্ষোভ-মিছিলটি ক্যাম্পাস এলাকা ঘুরে প্রশাসনিক ভবনের সামনে সংক্ষিপ্ত আলোচনা মধ্যে দিয়ে শেষ হয়।

এসময় বক্তব্য রাখেন,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস,সদর উপজেলার ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক করিমুল হক কনক,পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরান হাসান কাইসার ও আলীয়া মাদ্রাসার ছাত্রলীগের নেতা মাঈন উদ্দিন ইপ্তিসহ প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন সরকারি কলেজ ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এসময় বক্তারা বলেন, হৃদয় সাহাকে একটি খুনের মামলায় কারাগারে নেওয়া হয়। ওই মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য আইনী হেফাজতে নেওয়া হয়েছে। এসময় তারা হৃদয় সাহার মুক্তি দাবিও জানান।

প্রসঙ্গ : বুধবার(২৭ ডিসেম্বর) সন্ধ্যা লক্ষ্মীপুর শহরের আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় সামনে থেকে সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক হৃদয় সাহাকে আটক করা হয়।বর্তমানে তিনি লক্ষ্মীপুর জেলা কারাগারে রয়েছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন