লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা শাহাদাতের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৯ মার্চ, ২০২০ ৫:৫৬ অপরাহ্ণ

করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সরকারের নির্দেশনা মেনে ঘরবন্দী হয়ে পড়েছেন নিন্ম আয়ের মানুষ। এ দুর্দিনে তাদের পাশে দাঁড়িয়ে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো. শাহাদাত হোসেন ভূঁইয়া।

শনিবার বিকেলে থেকে লক্ষ্মীপুর পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের বেড়িবাঁধ এলাকা ও ৬নম্বর ওয়ার্ডের বাঞ্চানগর এলাকার প্রায় অর্ধশতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, তেল ও পেয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করেন তিনি।

একই সাথে জনগণকে সচতেন করে প্রয়োজন ব্যতীত ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দেন।

ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন, কনোরা ভাইরাসের কারণে মানুষ ঘর থেকে বের হতে পারে না। এতে নিন্ম আয়ের লোকজন পরিবার পরিজন নিয়ে বিপাকে আছে। তাই এ মহামারীর সময় সচেতন মানুষ হিসেবে জনগণের পাশে দাঁড়ানো একান্ত হয়ে দাঁড়িয়েছে।

সাহাদাত আরো বলেন, এর ধারাবাহিকতায় সাবেক ছাত্রলীগ নেতা এড. রাসলে মাহমুদ ভূঁইয়া মান্না, চৌধুরী  মাহম্মুদুন নবী সোহেল, রাকির হোসেন লোটাস ও তাঁর বন্ধুরা (ব্যাচ-১৩) মিলে অসহায়দের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেয়।

এ জন্য তাদের সহযোগীতায় অসহায় প্রতিবেশীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আশাকরি সমাজের বিত্তশালী ও জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতারা যার যার সাধ্য অনুযায়ী এ দুর্দিনে দরিদ্রদের পাশে থাকবে।

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তাদের এ কর্মসূচি অব্যাহত থাকলে বলে জানান তিনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন