লক্ষ্মীপুরে অন্তঃসত্ত্বাসহ ৫ জনকে পিটিয়ে আহত

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৪ আগস্ট, ২০১৯ ৬:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় কুলছুম আক্তার নামে এক অন্তঃসত্ত্বা নারীসহ ৫ জনকে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। এসময় লাকী বেগম নামে আরেক নারীর মাথায় ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করা হয়। আনামত উল্যা নামে এক যুবলীগ নেতা ও তার লোকজনের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

সোমবার (১৯ আগস্ট) বিকেলে সদর উপজেলা ভবানীগঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

আহত অন্যরা হলেন বেছু মিয়া, পারভীন আক্তার ও ফাহিমা বেগম পলি। তারা সদর উপজেলার চরউভূতি গ্রামের বাসিন্দা।

ভূক্তভোগী পরিবারের লোকজন জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আনামত ও তার লোকজন বাড়ির সামনে এসে লাকী বেগমদের গালাগাল করে। এতে প্রতিবাদ করলে আনামত ধারালো ছুরি দিয়ে লাকি বেগমের মাথায় ঘাঁই দেয়। লাকিকে বাঁচাতে এলে আনামতের লোকজন অন্তঃস্বত্তা কুলছুম, বেছু মিয়া, পারভীন ও পলিকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় লাকি ও পলি গলা থেকে প্রায় ৭০ হাজার টাকা স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়।

হাসপাতালে চিকিৎসাধীন লাকি বেগম বলেন, আনামত স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত আছে। এতে তিনি এলাকায় ক্ষমতার দাপট দেখিয়ে আসছে। আমাদের ওপর হামলার ঘটনায় আনামত ও তার লোকজনের বিরুদ্ধে মামলা করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন