লক্ষ্মীপুরের নেতারা কখনো উন্নয়নের প্রস্তাব দেয় না- ওবায়দুল কাদের

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩ ডিসেম্বর, ২০২০ ৪:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, লক্ষ্মীপুরের নেতারা আমাকে ফোন করলে দলীয় কোন্দলের কথা বলে। এটা করে দেন, ওটা করে দেন। এমন উন্নয়নের কথা কোন নেতা বলে না। আমার সাথে সব দপ্তরে সম্পর্ক আছে। আমি নিজ থেকে লক্ষ্মীপুরের উন্নয়ন করছি। কোন নেতা আমার কাছে লক্ষ্মীপুরের কোন উন্নয়ন চায় না। আমাকে বললে যে কোন মন্ত্রনালয়ে আমি সহযোগীতা করবো।

 

তিনি বলেন, নেত্রী ও দল কঠোর অবস্থানে রয়েছে। অতিতে যারা দলের নির্দশনা অমান্য করে প্রার্থী হয়েছেন, যারা বিদ্রোহ করেছেন। তিনি বিজয়ী হোক অথবা পরাজিত হোক। সামনে দলের মনোনয়ন পাবেন না। নির্বাচন করে বিজয়ী হয়েছেন অথবা পরাজিত হয়েছেন তারা ফরম কিনে টাকা অপচয় করবেন না। কাউকে আমরা নমিনেশন দেবো না।

 

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথি হিসেবে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী এসব কথা বলেন।

 

 

প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, রাষ্ট্রের ক্ষমতায় থাকতে বিএনপি জামায়াতের লুটপাট আর দুর্নীতি ছাড়া কিছুই অর্জন ছিলো না। তারা বর্তমান সরকারের উন্নয়ন চোখে দেখে না। তারাই সরকারে বিরোধীতা করে। নানান সময় নানান ইস্যু নিয়ে সরকারকে বিব্রত করতে চায়। বিএনপি জামায়াত বিভিন্ন আন্দোলনের কথা বলে দেশে ধংসাত্মক কার্যকলাপ চালিয়ে হাজার হাজার গাড়ি পুড়িয়েছে। মানুষকে পুড়িয়ে মেরেছে। তাদের লক্ষ্য ছিল সরকারের উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্ত করা। শেখ হাসিনার সরকারের পতন ঘটানো। এ কন্টাকির্ণ পথ পাড়ি দিয়েই শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

 

 

লক্ষ্মীপুরের মেয়াদহীন আওয়ামী লীগের সকল কমিটি নতুন করে গঠনের লক্ষ্যে আগামি তিন মাসের মধ্যে সম্মেলনের আয়োজন করার নির্দেশ দেন প্রধান বক্তা মাহবুব উল আলম হানিফ।

 

 

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় শহরের কুটুম বাড়ি রেস্টুরেন্টে আয়োজিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি ও সাবেক বিমানমন্ত্রী শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের এমপি আনোয়ার হোসেন খান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন