`বিএনপি হল বাংলাদেশ নার্ভাস পার্টি,

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩ ডিসেম্বর, ২০২০ ৪:৪৩ অপরাহ্ণ

বিশেষ বক্তা হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, বিএনপি মানে হল বাংলাদেশ নার্ভাস পার্টি। বিএনপি হচ্ছে মাথা বিহীন পার্টি। যে পার্টির নেত্বত্ব নাই- ইঞ্জিন নেই, বগি আছে। বেগম জিয়া একজন দন্ডপ্রাপ্ত। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় তিনি মুক্ত হয়ে বাসায় আছেন। তবে রাজনীতি করতে পারবেন না। তার ছেলে তারেক যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত আসামি। সুতরাং বিএনপি হচ্ছে ইঞ্জিন বিহীন পার্টি। এ পার্টিতে উঠলে আপনারা লক্ষ্যে পৌঁছতে পারবেন না।

 

তিনি আরও বলেন, রাজাকাররা কিন্তু ভাস্কর্য ও মূর্তির পার্থক্যটা বুঝে। বঙ্গবন্ধুকে ১৫ আগস্ট হত্যা করেছে। আদর্শিক রাজনীতির প্রতিচ্ছবি হচ্ছে বঙ্গবন্ধুর ভাস্কর্য। আদর্শিক বঙ্গবন্ধুকে হত্যা করার জন্য রাজাকাররা এবার ভাস্কর্যকে টার্গেট করেছে। মামুনুল হক হচ্ছে রাজাকারের পেতাত্বা, পাকিস্তানের পেতাত্বা। যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙতে চাই নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ওদের হাত আমরা গুড়িয়ে দেবো। বিজয়ের মাসে আমরা অপশক্তির কাছে হার মানবো না।

 

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথি ছিলেন সড়ক ও সেতু মন্ত্রী ।

 

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় শহরের কুটুম বাড়ি রেস্টুরেন্টে আয়োজিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি ও সাবেক বিমানমন্ত্রী শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের এমপি আনোয়ার হোসেন খান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন