লকডাউনের মধ্যেই চলছে নিরব-মিথিলার কর্মযজ্ঞ!

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৫ এপ্রিল, ২০২১ ১০:৪৩ অপরাহ্ণ

করোনাভাইরাসের প্রকোপ আশঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায় দেশে জারি করা হয়েছে লকডাউন। ঢাকাসহ সারা দেশেই সব ধরণের গণপরিবহন, শপিংমল, দোকান-পাট, অফিস-আদালত বন্ধ রয়েছে। এমনকি জনসাধারণকেও ঘরে থাকার কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে।

অথচ এমন লকডাউনের মধ্যেই কর্মব্যস্ততায় ডুবে আছেন চিত্রনায়ক নিরব ও অভিনেত্রী মিথিলা। তারা নৈস্বর্গিক জেলা বান্দরবানের মনোরম লোকেশনে ‘অমানুষ’ সিনেমার শুটিং করছেন। খবরটি নিশ্চিত করেছেন এ সিনেমার নির্মাতা অনন্য মামুন।

তিনি জানান, গত বিশ দিন ধরেই টানা শুটিং চলছে বান্দরবানে। আজ ১৫ এপ্রিল শেষ হচ্ছে তাদের দৃশ্যায়ন। কেবল বাকি থাকবে গানের চিত্রায়ণ। সেটাও শিগগির ধারণ করা হবে।

উল্লেখ্য, লকডাউন জারি হলেও শর্ত মেনে চলছে নাটক-সিনেমার শুটিং। আর তাছাড়া ‘অমানুষ’ টিম যেহেতু লকডাউনের অনেক আগেই বান্দরবানে গিয়েছেন, তাই তারা শুটিং সেরেই ফিরতে চাইছেন।

অনন্য মামুন আগেই জানিয়েছিলেন, ‘অমানুষ’ সিনেমাটি বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে। এর সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন নিরব ও মিথিলা। এতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, কাজী নওশাবা আহমেদ, রাশেদ মামুন অপু প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন