রায়পুরে কাউন্সিলর বাহারসহ ৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৮ সেপ্টেম্বর, ২০২১ ১:২৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরের রায়পুরে দিনমজুর মো. ইউসুফ ও তার স্ত্রীকে মারধর মামলায় পৌরসভার কাউন্সিলরসহ ৫ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

 

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের (রায়পুর) বিচারক তারেক আজিজ তাদের গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

 

ওয়ারেন্টপ্রাপ্ত আসামিরা হলেন রায়পুর পৌরসভার ৪ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা জাতীয়পার্টির সভাপতি আনোয়ার হোসেন বাহার, দেনায়েতপুর এলাকার আরিফ হোসেন, রাজিব হোসেন, মো. মানিক ও আবদুল লতিফ।

 

বাদীর আইনজীবি আনোয়ার হোসেন মৃধা বলেন, প্রাথমিকভাবে আদালত মামলার সত্যতা পেয়েছে। এতে আদালতের বিচারক ওই ৫ আসামির গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। আগামি ৩০ নভেম্বর তাদেরকে আদালতে হাজির হতে বলা হয়েছে। এছাড়া মামলার ৬ নাম্বার আসামি মো. দুলালকে অব্যাহতি দিয়েছে আদালত।

 

এজাহার সূত্র জানায়, ইউসুফের সঙ্গে অভিযুক্তদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এর জের ধরে রবিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে অভিযুক্ত আরিফ, রাজিব, মানিক ও লতিফ তাকে (ইউসুফ) মারধর করে। এসময় ইউসুফকে বাঁচাতে গেলে তার স্ত্রী হোসনেয়ারা বেগমকেও মারধর করা হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পথে মামলার দ্বিতীয় আসামি কাউন্সিলর বাহার তাদের গতিরোধ করে। গালমন্দ করার অভিযোগ এনে বাহার তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারে৷ এতে ইউসুফের ডান চোখে জখম হয়। এতে ইউসুফ বাদী হয়ে আদালতে ৬ জনের নামে মামলা দায়ের করেন।

 

ভুক্তভোগী দিনমজুর মো. ইউসুফ বলেন, কাউন্সিল বাহার অন্য আসামিদের আস্থাভাজন হয়। এজন্য হাসপাতাল যাওয়ার পথে দ্বিতীয়বার কাউন্সিলর আমাকে মারধর করে।

 

এ ব্যাপারে কাউন্সিলর আনোয়ার হোসেন বাহার বলেন, আমার বিরুদ্ধে অভিযোগটি সত্য নয়। সালিসে তাদের ঘটনাটি মীমাংসা করে দিয়েছি। এতেই ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন