মে দিবসে চন্দ্রগঞ্জ শ্রমিক লীগের আলোচনা সভা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২ মে, ২০২১ ১২:০২ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা শ্রমিক লীগের উদ্যোগে শ্রমজীবিদের মাঝে ইফতার বিতরণ ও আলোচনা সভা করা হয়েছে। শনিবার (১ মে) বিকেলে মে দিবস উপলক্ষে সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে এ আয়োজন করা হয়।

 

এতে জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনু রশিদ সার্বিক সহযোগীতা করেন। জেলা শাখার সদস্য ও ইউনিয়ন সভাপতি দুলালের সভাপতিত্বে ইউনিয়ন শমিকলীগর উপস্থিতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মনছুর আহমেদ। প্রধান বক্তা ছিলেন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সোলাইমান।

বিষেশ অতিথি ছিলেন, চন্দ্রগঞ্জ থানা শ্রমিক লীগের সাবেক সভাপতি ইয়াকুব মিয়া, সাবেক আহবায়ক ইসমাইল হোসেন, সদস্য সচিব নাদিম মাহমুদ অন্তর, যুগ্ম আহবায়ক ফয়সল ইকরাম রনি, যুগ্ম আহবায়ক মোঃ রাজু। সঞ্চালনা করেন চন্দ্রগঞ্জ ইউনিয়ন শ্রমিক লীগ নেতা মোঃ সেলিম।

 

সংগঠন সূত্র জানায়, শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক লীগের পক্ষ থেকে অসহায় শ্রমজীবিদের নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

 

এসময় শতাধিক শ্রমজীবির মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। কেন্দ্রীয় ও জেলা শ্রমিক লীগের নির্দেশনায় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলীয় সকল কার্যক্রম অব্যাহত রয়েছে। বক্তারা বলেন, শ্রমিকদের ন্যায্য দাবি আদায়ে শ্রমিক লীগ সবসময় পাশে আছে। শ্রমিক-মালিকের সম্পর্ক দৃঢ় করতে হবে। শ্রমিকের পাওনা মালিক পক্ষকে যথাসময়ে পরিশোধ করতে হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন