মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে রামগঞ্জে মানববন্ধন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৭ জুন, ২০২২ ৬:৫৬ অপরাহ্ণ

রামগঞ্জ সংবাদদাতা: মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে রামগঞ্জ স্বেচ্ছাসেবী সংগঠনগুলো ও এলাকাবাসী।

সম্প্রতি ভারতের সরকারদলীয় বিজিপির দুই নেতা মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে সারা বিশ্বে মুসলিমদের প্রতিবাদের অংশ হিসেবে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সমিতির বাজার ব্লাড ফাউন্ডেশন এর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ নেন প্রায় ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠন ও এলাকাবাসী।

শুক্রবার, (১৭ জুন) আছরের নামাজের পর সমিতির বাজারে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যক্তিবর্গ, শিক্ষা অনুরাগী ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দরা।

বলেমানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ বলেন, মহানবীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য একজন মুসলিম হিসেবে মেনে নেওয়া যায় না। আমরা আমাদের জীবনের চেয়েও বিশ্ব নবীকে ভালোবাসি। এসময় নুপুর শর্মা সহ যারা মহানবীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেছে তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান তারা। ৯৫ ভাগ মুসলমানের দেশে এখনও জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব জানানো হয়নি। তারা বাংলাদেশ সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন