ভুল বাবার : না ফেরার দেশে দুই সহোদর !

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ৮ ডিসেম্বর, ২০১৭ ৭:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে সিএনজি চালিত অটোরিকশা চালক বাবার ভুলে সড়ক দূর্ঘটনায় ১২ বছর বয়সী যমজ দুই সহোদর হাসান ও হোসেনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৮ ডিসেম্বর) বিকেলে লক্ষ্মীপুর-বেগমগঞ্জ সড়কের জকসিন বাজারে বাসের ধাক্কায় তারা দুই ভাই প্রাণ হারায়।

হাসান ও হোসেন সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের শফিপুর গ্রামের মসজিদ বাড়ির খোরশেদ আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের কাছ থেকে জানা গেছে, হাসান ও হোসেনের বাবা খোরশেদ তার শ্যালিকার জন্য লক্ষ্মীপুর শহর থেকে একটি ফ্রিজ ক্রয় করেন। ফ্রিজটি শ্যালিকার চরচামিতার বাড়ি নেওয়ার জন্য একটি ভ্যানট্রলিতে তোলেন। ওই ভ্যানট্রলি সিএনজি চালিত অটোরিকশার পেছনে বেঁধে নেন। তিনি অটোরিকশার চালক ছিলেন। তবে ভ্যানে কোন চালক ছিলো না। এসময় অটোরিকশায় শ্যালিকা থাকলেও তার ছেলেরা ফ্রিজের সাথে ভ্যানেই ছিলেন।

দূর্ঘটনায় পতিত বাস ও ভ্যানট্রলি

যাওয়ার পথে জকসিন পূর্ব বাজার পৌঁছলে অটোরিকশার পেছন থেকে ভ্যানের বাঁধ ছেঁড়ে যায়। একপর্যায়ে ভ্যানটি যাত্রাবাহী বাস আনন্দ পরিবহণের (ঢাকা মেট্টো-জ-০৪০৬২০) সামনে পড়ে দূর্ঘটনায় পতিত হয়। এতে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই হাসান ও হোসেনের মৃত্যু হয়। অন্যদিকে নিয়ন্ত্রণ হারিয়ে বাস রাস্তার পাশে খাদে পড়ে। ওই বাসে থাকা কয়েকজন আহত হয়েছেন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান দূর্ঘটনা ও দুই সহোদরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন