ব্যাংকের এজেন্ট শাখায় যুবলীগ নেতার হামলা, আহত ৩

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ২৮ নভেম্বর, ২০১৭ ১২:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রায়পুরে যুবলীগ নেতা সুমন হোসেন বাদশা তার সহযোগীদের নিয়ে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট শাখায় হামলা করার অভিযোগ উঠেছে। এসময় টাকা লুট ও ব্যাংকের ডিলার ওসমানকে কুপিয়ে জখম এবং আরও দুই জনকে পিটিয়ে আহত করা হয়।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে উপজেলার রাখালিয়ায় বাজারে বেঙ্গল সু কারখানার সামনে রিহাব টেলিকম এজেন্ট ব্যাংকিং শাখায় এ হামলা করা হয়। তবে ওই যুবলীগ নেতা হামলার বিষয়টি অস্বীকার করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দালাল বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি বাদশা তার সহযোগীদের নিয়ে ব্যাংকের এজেন্ট শাখা রিহাব টেলিকমে হামলা করে। এসময় ডিলার ওসমান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে কুপিয়ে আহত করা হয়। একপর্যায়ে কর্মচারী নাজিম ও রিপনকে মারধর করে এজেন্টর টাকা লুটে নিয়ে যায় বলে জানায় ক্ষতিগ্রস্তরা। পরে গুরুতর আহত অবস্থায় ওসমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য দুই জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ওসমান গনি বলেন, যুবলীগ নেতা বাদশা একটি মোবাইল সিম কার্ডের জন্য আমার কাছে আসেন। কাগজপত্র না থাকায় তাকে সিম দেওয়া হয়নি। এতে ক্ষিপ্ত হয়ে লোকজন নিয়ে সে আমার দোকানে হামলা চালায়।

অভিযুক্ত যুবলীগ নেতা সুমন হোসেন বাদশা বলেন, ব্যাংকের এজেন্ট শাখায় হামলা ও টাকা লুটের অভিযোগ সত্য নয়। রাজনৈতিকভাবে হেয় করার লক্ষ্যে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এ মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম আজিজুর রহমান মিয়া বলেন, হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন