‘বেবি ডল’ গায়িকা কনিকা কাপুর করোনামুক্ত

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৬ এপ্রিল, ২০২০ ১১:০৩ অপরাহ্ণ

একবার কিংবা দু’বার নয়, পরপর পাঁচ বার করোনাভাইরাস টেস্টের ফল পজিটিভ আসার পর, এবার ষষ্ঠবারের মতো টেস্টের ফল নেগেটিভ এসেছে বলিউডের ‘বেবি ডল’ খ্যাত গায়িকা কনিকা কাপুরের। করোনা থেকে রক্ষা পেয়ে কনিকা এবং তার পরিবারের জীবনে স্বস্তি ফিরে এসেছে।

তবে এখনই হাসপাতাল থেকে ছাড়া পাবেন না কনিকা, এমনটাই জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। কারণ আরও একবার কনিকার করোনা পরীক্ষা হবে। সেবারও যদি ফলাফল নেগেটিভ আসে, তবেই তাকে হাসপাতাল থেকে ছাড়া হবে।

গত ৯ মার্চ যুক্তরাজ্য থেকে ভারতে ফেরেন কনিকা। সেখান থেকে ফিরে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে যাননি তুমুল জনপ্রিয় এই শিল্পী। এমনকি গোপন করেন যুক্তরাজ্য সফরের বিষয়টিও। কিন্তু শেষমেশ আর রক্ষা পাননি কনিকা। যুক্তরাজ্য থেকে ফেরার ৫দিন পর থেকেই তার সর্দি-কাশি-জ্বরের মতো উপসর্গ দেখা দেয়। এরপর ডাক্তারের পরামর্শ মতো করোনাভাইরাস পরীক্ষা করালে ফল পজিটিভ আসে।

গানের জগতে দশক সেরা শিল্পী কনিকা কাপুরের আগমন ২০১২ সালে। তার প্রথম গান জুগনি জি। যা বাণিজ্যিকভাবে সাফল্য অর্জন করে নেয়। ২০১৪ সালে তিনি ‘রাগিনি এমএমএস ২’ চলচ্চিত্রের ‘বেবি ডল’ গানের মাধ্যমে বলিউডে কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। যা প্রকাশের পর রাতারাতি সব শ্রেণির শ্রোতা দর্শকদের মধ্যে তাকে পরিচিত করে তুলে। গানটি টপচার্টের শীর্ষস্থান দখল করে নেয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন