বিদ্যুৎ সংযোগে চাঁদাবাজি: তেওয়ারীগঞ্জের সেলিম মাঝি আটক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২০ ১২:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আধাঁরমানিক গ্রামের নিরীহ মানুষদের কাছ থেকে পল্লী বিদ্যুত সংযোগ দেওয়ার কথা বলে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় স্থানীয় যুবলীগ নেতা সেলিম মাঝি কে আটক করেছে র‌্যাব-১১।

 

সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে স্থানীয় সফি উল্যাহ সর্দার জামে মসজিদের পাশ থেকে আটক করা হয়। সেলিম ওই এলাকার আবু তাহেরের পুত্র ও তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতির দায়িত্বে ছিলেন।তবে সম্প্রতি তাকে বহিস্কার করা হলেও সে নিজেকে যুবলীগ নেতাই দাবি করছে।

 

 

র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক মো: আবু ছালেহ সাংবাদিকদের জানান, সেলিম মাঝি পল্লী বিদ্যুতের মিটার দেওয়ার কথা বলে ৩৫০ পরিবারের কাছ থেকে ১০ লাখ টাকা আদায় করে।

 

টাকা নেওয়ার পরও বিদ্যুত সংযোগ না পাওয়ায় গ্রামবাসী তার কাছে টাকা ফেরত চাইলে সেই তাদের বিভিন্ন ভাবে হুমকি-ধামকি প্রদান করে। পরে এ ঘটনায় সেতারা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

 

এ ঘটনায় একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের মো: শরীফ জড়িত রয়েছে। পরে খবর পেয়ে র‌্যাব তাকে চাঁদাবাজির ঘটনায় আটক করে। শরীফ পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাব।

 

এর আগে ১ সেপ্টেম্বরে ৫ লাখ যুবলীগ নেতার পকেটে, বিদ্যুতের খবর নেই ! শিরোনামে মোহনানিউজে সংবাদ প্রকাশ করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন