বাবার পাশে চিরশায়িত হলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি বাবু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৮ জুলাই, ২০২০ ৮:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগতিতে বাবার কবরের পাশে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবুর মরদেহ চিরশায়িত হয়েছে। মঙ্গলবার (২৮ জুলাই) বাদ মাগরিব রামগতি উপজেলার চরআলগী ইউনিয়নের চরআলগী গ্রামে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

এরআগে পুলিশী বাধা উপেক্ষা করে সন্ধ্যা ৬টার দিকে রামগতির রামদয়াল আবদুল হাদী কলেজ মাঠে প্রায় ১০ হাজার মানুষের অংশগ্রহণে দ্বিতীয় নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। রামগতি-কমলনগরসহ পুরো জেলা থেকে আগত হাজারো জনতা অশ্রুসিক্ত বিদায় জানিয়েছেন কেন্দ্রীয় এই নেতাকে।
জানাযায় উপস্থিত ছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, শফিউল বারী বাবুর বড় ভাই সাহেদুল বারী মির্জা, লক্ষ্মীপুর সদর উপজেলা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, রামগতি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদসহ হাজারো জনতা।
প্রসঙ্গত, শফিউল বারী বাবু কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি। তিনি রামগতি উপজেলার চরআলগী ইউনিয়নের সন্তান। মঙ্গলবার (২৮ জুলাই) ভোর রাত সাড়ে ৪ টার দিকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও ভাইসহ অসখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন