ফুফুর বাড়ি যাওয়া হল না তাকবিরের, সড়কেই নিথর

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১০ জুন, ২০২২ ৯:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে মায়ের সঙ্গে ফুফুর বাসায় যাওয়ার পথে পিকআপ ভ্যানে থাকা বৈদ্যুতিক খুঁটির আঘাতে তাকবির হোসেন (৬) নামে এক শিশু মারা গেছেন। শুক্রবার (১০ জুন) দুপুর ১২ টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে শিশুটি মারা যায়। বিকেলে সাড়ে ৫ টার দিকে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

নিহত তাকবীর একই এলাকার প্রবাসী মহি উদ্দিনের ছেলে ও স্থানীয় আল হুদা ক্যাডেট মাদ্রাসার শিশু শ্রেনীর ছাত্র।

পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকাল ১১ টার দিকে মা সুরাইয়া সুলতানার সঙ্গে তাকবির ও তার বড় ভাই তাইফ হোসেন ভবের হাট ফুফুর বাড়ির উদ্দেশ্যে ঘর থেকে বের হয়। তারা হেঁটেই রওয়ানা দেয়। পথিমধ্যে সদর উপজেলার জকসিন-ভবেরহাট সড়কের ছৈয়াল বাড়ির দরজায় গেলে বৈদ্যুতিক খুঁটি বহনকারী একটি পিকআপ ঘুরাচ্ছিল। এসময় খুঁটির সঙ্গে ধাক্কা লেগে তাকবির গুরুতর আহত হয়৷ তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়৷ সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য উদ্ধার করে ঢাকা নেওয়ার পথে শিশুটি মারা যায়।

লাহারকান্দি ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) জাবেদ হোসেন মামুন বলেন, সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাবিব বাড়িতে এসেছেন। নিহত শিশুর মাসহ স্বজনদের সঙ্গে কথা বলেছেন। কারো কোন অভিযোগ না থাকায় শিশুর মরদেহ ময়নাতদন্ত ছাড়া দাফন করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন