প্রধানমন্ত্রীর জন্মদিনে লক্ষ্মীপুরে সাবেক ছাত্রনেতা বাবরের উদ্যোগে বৃক্ষরোপন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর, ২০২১ ১২:৫০ পূর্বাহ্ণ

যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ, দোয়া ও এতিমখানায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর জেলা যুবলীগের পদপ্রত্যাশী ও সাবেক ছাত্রনেতা সৈয়দ নুরুল আজিম বাবর এর উদ্যোগে পিটিআই সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপন করা হয়। পরে প্রধানমন্ত্রী’র দীর্ঘায়ু কামনা করে সোনামিয়া ঈদগাহ জামে মসজিদে দোয়া এবং এতিম শিশুদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সাবেক এ ছাত্রনেতা।

এ সময় যুবলীগের পদ প্রত্যাশী সাবেক ছাত্র নেতা সৈয়দ নুরুল আজিম বাবর লক্ষ্মীপুর জেলাবাসী ও বাংলাদেশের মানুষের কাছে প্রধানমন্ত্রী সুস্থতার জন্য দোয়া কামনা করেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন এবং বাংলাদেশের আপামর মানুষের প্রতি বঙ্গবন্ধু কন্যার অকৃত্রিম ভালোবাসা ও মানব সেবায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরেন।

তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ হবে মানবিক যুবলীগ । মানুষের সেবায় ব্রত হয়ে সুশৃংখল ধারাবাহিকতায় মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত একটি শিক্ষিত, সচেতন যুবসমাজ জনসেবামূলক অঙ্গ সংগঠন হিসেবে মানবিক সাবেক কার্যক্রম ধারাবাহিকতায় অব্যাহত রয়েছে ।

ভবিষ্যতে জননেত্রীর হাতকে শক্তিশালী করতে সচেতন শিক্ষিত যুব সমাজকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি বলেন লক্ষ্মীপুরে যুবলীগ প্রতিষ্ঠিত হবে মাদকমুক্ত ,সন্ত্রাসমুক্ত, শিক্ষিত ,সচেতন ও সুশৃংখল একটি সংগঠন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন