প্রধানমন্ত্রীর ছবি বিকৃত: কমলনগরের কিশোর আটক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০১৮ ১২:৪০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরের কমলনগরে হেলাল উদ্দিন এক কিশোরকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে উপজেলার ইসলামগঞ্জ বাজার থেকে স্থানীয় যুবলীগ নেতাকর্মীদের সহযোগীতায় তাকে আটক করা হয়। হেলাল তোরাবগঞ্জ ইউনিয়নের ইসলামগঞ্জ এলাকার মোসলেহ উদ্দিনের ছেলে এবং সে স্থানীয় একটি সেলুন দোকানে কাজ করে।

তোরাবগঞ্জ ইউনিয়নের ৫ নম্বর ওর্য়াড যুবলীগের সভাপতি নুরুল আমিন জানান, বৃস্পতিবার (২৫ জানুয়ারি) রাতে এমডি হেলাল নামের একটি ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে পোস্ট দেয়া হয়। বিষয়টি স্থানীয়দের নজরে আসলে থানা পুলিশকে জানানো হয়। পরে অভিযান চালিয়ে পুলিশ হেলালকে আটক করে।

অভিযুক্ত হেলাল বলে, আমি ফেসবুক ব্যবহার করতে জানি না। নিজের ব্যক্তিগত কোন আইডি নেই। ষড়যন্ত্র করে অন্য কেউ তাকে ফাঁসাতে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে দিয়েছে। এটি তার বিরুদ্ধে চক্রান্ত।
এ ব্যাপারে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ( ফাইল ছবি)

মতামতের জন্য সম্পাদক দায়ী নন