প্রচারনায় তুঙ্গে বায়েজিদ-নোমান, নিরব প্রার্থী রিপন-বিপ্লব

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২২ নভেম্বর, ২০১৭ ৩:২১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর জেলা যুবলীগের সম্মেলন বৃহস্পতিবার। দীর্ঘ ২৩ বছর পর হচ্ছে এ সম্মেলন হচ্ছে ।ইতোমধ্যে প্রার্থীরা ব্যানার পেষ্টুন ও তোরণ দিয়ে ব্যাপক সাড়া জাগিয়েছে! সাধারণ সম্পাদক পদে জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক বায়েজীদ ভূঁইয়া ও সদস্য আবদুল্লাহ আল নোমানের পক্ষে বিভিন্ন ধরনের ডিজিটাল বিলবোর্ড, ব্যানার, পেষ্টুন ও কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানানো তোরণ দেখা যাচ্ছে। কয়েকদিন ধরে এসব প্রার্থীর সমর্থনে কর্মীদের শুভেচ্ছা মিছিল করতে দেখা যায়। এদিকে শহরের বিলবোর্ডগুলোতে তরুণ এ দু’প্রার্থীর নামে প্রতিযোগিতামূলক প্রচারনা দেখা গেছে। অন্যদিকে জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শেখ জামান রিপন ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক এডভোকেট রহমত উল্লাহ বিপ্লব সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে শোনা যাচ্ছে। তবে তাদের সমর্থনে কোথাও ব্যানার, পেষ্টুন কিংবা কোন পপ্রচারণা দেখা যাচ্ছে না।

এ দু’প্রার্থীর বিশ্বস্ত সূত্রে জানাগেছে, তারা সাধারণ সম্পাদক পদ পেতে কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ রাখছেন। এ অবস্থায় দলীয় নেতাকর্মীরা রয়েছেন বিভ্রান্তির মধ্যে।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের আহবায়ক ও বর্তমানে সভাপতি প্রার্থী একেএম সালাহ উদ্দিন টিপু বলেন, সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে নোমান ও বায়েজীদের প্রচার-প্রচারণা ও তৎপরতা দেখা যাচ্ছে।অন্য কেউ আছে বলে আমার মনে হয় না।

প্রসঙ্গত, সভাপতি পদে টিপু ছাড়া অন্য কোন প্রার্থীর নাম শোনা যাচ্ছে না।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন