পরিবারের সদস্যদের বেঁধে দুই বোনকে ধর্ষণের অভিযোগ

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১২:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি :

পরিবারের সদস্যদের বেঁধে রেখে লক্ষ্মীপুরে দুই সহোদর বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সহকারী পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এরআগে শুক্রবার ভোরে সদর উপজেলার চরভূতা এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত অভিযুক্ত বাহার ও ফারুককে আটক করতে পারেনি পুলিশ। ভুক্তভোগীদের ডাক্তারী পরীক্ষার জন্যও হাসপাতালে ভর্তি করা হয়নি। অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা।

দুই বোন ও পরিবারের সদস্যরা জানান, ভোরে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে দুই বোন ঘর থেকে বের হয়। আগ থেকে ওৎ পেতে থাকা ফারুকসহ ১০-১২ জনের একদল লোক তাদের মুখ চেপে ধরে পুকুর পাড়ে নিয়ে যায়। এসময় ফারুকের লোকজন ঘরে ঢুকে তাদের মা, নানী ও বড়বোনকে মারধরসহ হাত মুখ বেঁধে রাখে। একপর্যায়ে ফারুক ও বাহার ওই দুইবোনকে ধর্ষণ করে হাত-পা বেঁধে রেখে পালিয়ে যায়। পরে চিৎকারে শুনে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে।

এ ঘটনায় ওই দুই বোনের মা বাদী হয়ে সদর থানায় অভিযোগ করার পর পুলিশ ঘটনাস্থলে যায়। ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবী জানান এলাকাবাসী।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, ধর্ষণের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন