নৌকার প্রার্থীর পক্ষে যুবলীগকে বলিষ্ঠ ভূমিকা রাখতে হবে

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ৫ অক্টোবর, ২০১৮ ১:২০ পূর্বাহ্ণ

রায়পুর সংবাদদাতা :

সরকারের উন্নয়ণ ও সাফল্য জনগণের কাছে তুলে ধরতে লক্ষ্মীপুরের রায়পুরে যুবলীগের উদ্যোগে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতিমূলক এ সামবেশ করা হয়। বৃহস্পতিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার জোনাকি আইডিয়াল স্কুল মাঠে এ আয়োজন করা হয়েছে।

উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ মনজুর হোসেন সুমনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু।

যুবলীগ নেতা নাজমুল হোসেন রাজু ও মনির হোসেন বেপারীর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-নোমান, রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকু, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ ইউছুফ আজম সিদ্দিকী, আবু সাঈদ চৌধুরী শাকিল, উত্তর চরআবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ উল্লাহ, দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন বেপারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ ও সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকার পদ্মাসেতু, রাস্তাঘাট ও বিদ্যুতসহ নানারকম দৃশ্যমান উন্নয়ন করেছে। এ উন্নয়নের ধারবাহিকতা রক্ষায় শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। আগামি নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে যুবলীগকে বলিষ্ঠ ভূমিকা রাখতে হবে। বিএনপি-জামায়াত জোট নির্বাচন বানচালের জন্য বিভিন্নরকম ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের ষড়যন্ত্র প্রতিহত করার জন্য প্রত্যেককে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন