নিখোঁজ শনিবারে : লাশ উদ্ধার মঙ্গলবারে

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ২১ নভেম্বর, ২০১৭ ২:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে নিখোঁজের ৪ দিন পর নুরনবী বেপারী (৭৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের সময় মরদেহের পেট-হাতের আঙ্গুল কাটা, মুখ থেতলানো ও দাঁড়ি পোড়ানো অবস্থায় ছিল বলে পুলিশ জানায়।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে সদর উপজেলার শাকচরের হাজিরহাট এলাকার একটি পরিত্যক্ত পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন ও পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) ফজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত নুরনবী শাকচর গ্রামের মৃত আবদুস সামাদ বেপারীর ছেলে। তিনি ৬ মেয়ে ও এক ছেলের জনক।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় হাজিরহাটের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন নুরনবী। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরদিন সকালে নিখোঁজের ঘটনায় সদর থানায় সাধারণ ডায়েরি করে পরিবারের লোকজন। মঙ্গলবার সকালে স্থানীয়রা পরিত্যক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে পেট-হাতের আঙ্গুল কাটা, মুখ থেতলানো ও দাঁড়ি পোড়ানো অবস্থায় লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে নিহতের মেয়ে রৌশন আরা ও শিপন বেগম অভিযোগ করে বলেন, তাদের বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তারা দ্রুত হত্যাকারীদের সনাক্ত করে বিচারের দাবিতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।

নিহতের বড় ভাই আবু ছিদ্দিক বলেন, আমার ভাই খুব ভালো লোক ছিল। তার সাথে কারো দ্বন্ধ ছিল না। পরিকল্পিতভাবে আমার ভাইকে হত্যা করা হয়েছে। আমি এ হত্যার বিচার দাবি করছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, খবর পেয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত চূড়ান্ত প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন