দরিদ্রের শিক্ষার্থীদের সঙ্গে কালের কণ্ঠ শুভসংঘের মধ্যাহ্নভোজ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি, ২০২১ ৪:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রায়পুরে ২৫ জন দরিদ্র শিশু শিক্ষার্থীকে নিয়ে মধ্যাহ্নভোজ করানো হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে কালের কণ্ঠ শুভ সংঘ চাঁদপুর শাখার সার্বিক সহযোগীতায় সামাজিক সংগঠন আলোর বাহন এ আয়োজন করে।

 

উপজেলার হায়দরগঞ্জ প্রিন্স চাইনিজ রেস্টেুরেন্ট এন্ড পার্টি সেন্টারে শিশুদেরকে নিয়ে মধ্যাহ্নভোজ করেন আয়োজকরা।

 

আলোর বাহনের সভাপতি গোলাম সাজদিন তাহমিদের সভাপতিত্বে ও রাজন চন্দ্র দে’র সঞ্চালনায় বক্তব্য রাখেন শুভ সংঘের চাঁদপুর শাখার সভাপতি মাহমুদ হাসান খান, কালের কণ্ঠ চাঁদপুর প্রতিনিধি ফারুক আহমেদ, লক্ষ্মীপুর প্রতিনিধি কাজল কায়েস, রায়পুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোস্তফা কামাল ও আলোর বাহনের সাধারণ সম্পাদক সুস্মিতা মজুমদার, স্বেচ্ছাসেবক সামিয়া ইসলাম, সজিব হোসাইন মিহান, হাওলাদার ইসলাম সুমন ও মো. বাহারসহ অনেকেই।

 

আয়োজকরা জানায়, গ্রামের অসহায় মানুষগুলো অল্প আয়ে দিনাতিপাত করে। শিশুদেরকে পুষ্টিকর ও ভালো খাবার খাওয়ানোর সামর্থ্য অনেকেরই নেই। এজন্য অসহায় ও দরিদ্র শিশুদেরকে একবেলা ভালো খাবার খাওয়ানোর উদ্যোগ নেওয়া হয়েছে। শুভ সংঘ ও আলোর বাহনের সদস্যরা তাদের সঙ্গে দিনটি উদযাপন করেছেন। ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে। আলোর বাহন সংগঠনটি রায়পুরের হায়দরগঞ্জসহ বিভিন্ন এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িছে। বিনামূল্যে গ্রুপ নির্ণয়সহ রক্ত দিয়ে বিপুল সংখ্যক রোগীর জীবন বাঁচিয়ে সংগঠনটি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন