তীব্র গরমে একটু প্রশান্তির জন্যে ঠান্ডা শরবত খাওয়াচ্ছে হৃদয়ে সরাইল

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৬ জুন, ২০২৩ ৪:৪৪ অপরাহ্ণ

হৃদয়ে সরাইল” সংগঠনের আয়োজনে তীব্র গরমে একটু প্রশান্তির জন্যে পথচারী বিশেষ করে খেটে খাওয়া মানুষের তৃষ্ণা মেটাতে বিনামূল্যে ঠান্ডা শরবত খাওয়াচ্ছেন হৃদয়ে সরাইল সংগঠন।

মঙ্গলবার (৬ জুন) সরজমিন সরাইল উপজেলা সদর ইউনিয়নের উচালিয়াপাড়া সম্রাট ফার্ণিচার শোরুমের সামনে ব্যানার টাঙ্গিয়ে বড় বালতির পাত্রের মধ্যে ঠান্ডা শরবত রেখে গ্লাসে করে ৫ শতাধিক পথচারী বিশেষ করে খেটে খাওয়া মানুষকে খাওয়াচ্ছেন। রিকশাচালক, সিএনজি চালকরা এসে সেখানে ভিড় করছেন। উৎসুক জনতাও এই সুযোগে ঠান্ডা শরবতে একটু গলা ভিজিয়ে নিচ্ছেন।

এ সময় শরবত বিতরণ প্রোগ্রামে উপস্থিত ছিলেন সংগঠনের স্বেচ্ছাসেবী সমাজকর্মী রওশন আলী, সরাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দল জব্বার, সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব খান বাবুল, সংবাদকর্মী শিবলু আহমেদসহ আরো কয়েকজন মানবিক ও সমাজকর্মী।

সংগঠনের স্বেচ্ছাসেবী সমাজকর্মী রওশন আলী জানান, আজ হৃদয়ে সরাইল মানবিক সংগঠনের পক্ষ থেকে সরাইল হাসপাতাল মোড় সম্রাট ফার্নিশার্সের সামনে তীব্র গরমে তৃষ্ণার্ত পথচারী এবং রিকশা ড্রাইভারদের বরফ ঠান্ডা পানিতে ট্যাং ও লেবুর মিশ্রণে শরবত তৈরি করে পান করানো হয়। হৃদয়ে সরাইল সংগঠনের সভাপতি ফয়সাল আহমেদ মৃধা দুলালের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত শরবত পান করানো হয়।

হৃদয়ে সরাইল সংগঠনের সভাপতি ফয়সাল আহমেদ মৃধা দুলাল জানান, হৃদয়ে সরাইল, সম্পূর্ণ অরাজনৈতিক একটি মানবিক সংগঠন। এই সংগঠন বিভিন্ন সময় বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করে থাকে। তীব্র গরমে পথচারী বিশেষ করে খেটে খাওয়া মানুষের তৃষ্ণা মেটাতে তাদের এই আয়োজন। স্বাস্থ্যসম্মত ভাবেই তারা এই শরবত বানাচ্ছেন এবং বিতরণ করছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন