ছোটপর্দায় ফেরা না ফেরায় বাঁধন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৬ জুলাই, ২০১৮ ৭:১৪ অপরাহ্ণ

ছোট পর্দায় ফেরা না ফেরা এই দুইয়ের মধ্যে ডুবে আছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী আজমেরী হক বাঁধন। পারিবারিক ঝামেলা মিটিয়ে গেল বছরের নভেম্বরে নির্মাতা কাজী সাঈফের ‘নিরুদ্দেশ ভালোবাসা’ ও ‘অদ্ভুত মায়াজাল’ নামক দুটি নাটকের মধ্য দিয়ে অভিনয়ে ফিরেন তিনি। কিন্তু চলতি বছরের শুরুতে আবারো ছোট পর্দার অভিনয় থেকে দূরে সরে যান।

বিভিন্ন সূত্রে তখন জানা যায়, চলচ্চিত্রের জন্যই ছোট পর্দায় কাজ করছেন না তিনি। পরবর্তী সময়ে ৩০ এপ্রিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাদের ‘দহন’ ছবির নায়িকা হিসেবে বাঁধনের নাম ঘোষণা করে। বাঁধনও স্বীকার করেন চলচ্চিত্রের জন্যই ছোট পর্দায় তিনি কাজ করছেন না। কিন্তু হঠাৎ করেই আবার ‘দহন’ থেকেও সরে দাঁড়ালেন শিডিউল জনিত সমস্যা দেখিয়ে।

তবে কি বাঁধন এবার ছোট পর্দায় সরব হবেন? তিনি বলেন, ‘দহন’ চলচ্চিত্রে অভিনয় করার জন্য নিজেকে তৈরি করেছিলাম। মোটরসাইকেল চালানো শিখেছি। ওজন কমিয়েছি। কিন্তু শিডিউল সমস্যার কারণে সব কিছু ঠিক থাকার পরেও আমার এ চলচ্চিত্রটিতে কাজ করা হচ্ছে না। চলচ্চিত্রে কাজ করার জন্য গেল ঈদে ছোট পর্দায় কোনো কাজ করিনি। এটি আমার জন্য বড় সেক্রিফাইস ছিল।

বাঁধন বলেন, এবার ঈদেও ছোট পর্দায় কাজ করবো কিনা সেটি এখনো নিশ্চিত নই। কারণ আমার নতুন চলচ্চিত্রের বিষয়েও কথা হচ্ছে। যদি এরইমধ্যে নতুন কোনো চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হই তাহলে এই ঈদেও ছোট পর্দায় কাজ করা হবে না। ছোট পর্দার কাজের বিষয়ে আমি দুই সপ্তাহ পরে জানাতে পারবো।

এদিকে বাঁধন এখন তার মেয়ে সায়রাকে সময় দিচ্ছেন বলে জানান। এছাড়া নিয়মিত ব্যায়ামও করছেন। নিজের প্রতি এখন অনেক যত্নশীল বলে মন্তব্য করেন এই গ্ল্যামারস কন্যা। তার ভাষ্য, এখন নিজেকে ভালোবাসতে শিখেছি। ক্যারিয়ারের শুরুতে নিজের প্রতি এবং কাজের প্রতি এত সিরিয়াস ছিলাম না। কিন্তু এখন মনে হচ্ছে আমাকে ভালো কিছু করতে হবে। আমিও সেই পরিকল্পনা অনুযায়ী হাঁটছি। আমি বিশ্বাস করি সবার সহযোগিতায় আমার এই নতুন জার্নিতে সফল হবো। আমি শুরু থেকেই সবার কাছ থেকে সহযোগিতা পাচ্ছি। আমার খারাপ সময়েও সবাইকে আমার কাছে পেয়েছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন