চাঁদপুরে ডাকাতির মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান আটক

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর, ২০২২ ১০:১৫ পূর্বাহ্ণ

চাঁদপুরে ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সালাহউদ্দিন সর্দারকে আটক করেছে নৌ পুলিশ। শনিবার দুপুরে জেলার মোহনপুর নৌ ফাঁড়ি পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে। তিনি হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।
শনিবার রাতে মোহনপুর নৌ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মনির হোসেন জানান, গত বছরে মেঘনা নদীতে ডাকাতির মামলায় অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করা হয়। সেই আসামি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে ডাকাতির ঘটনায় সালাহউদ্দিন সর্দার জড়িত ছিলেন বলে স্বীকারোক্তি প্রদান করেন।

পুলিশ পরিদর্শক মনির হোসেন আরো জানান, ওই মামলার আসামির স্বীকারোক্তির প্রেক্ষিতে সাবেক চেয়ারম্যান সালাহউদ্দিন সর্দারকে আটক করা হয়।

এদিকে মতলব উত্তরের মোহনপুর নৌ ফাঁড়ির পুলিশ শনিবার সন্ধ্যায় চাঁদপুরের আদালতে হাজির করে সালাহউদ্দিন সর্দারকে। আদালাত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নৌ পুলিশের হাতে আটক সালাহউদ্দিন সর্দার দাবি করেন, প্রতিপক্ষের লোকজন তাকে ফাঁসানোর জন্য ডাকাতির সঙ্গে জড়িয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, সাবেক চেয়ারম্যান সালাহউদ্দিন সর্দার বর্তমানে হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে, চেয়ারম্যান পদে থাকাকালে মাত্র পাঁচ বছরে বিপুল সম্পদ ও টাকার মালিক হন তিনি। শুধু তা-ই নয়, মেঘনার চরে জমি দখলেরও অভিযোগ করেন বর্তমান চেয়ারম্যান সউদ আল নাসের সর্দার।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন