কমলনগরে শিশু ধর্ষণে কিশোর কারাগারে

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৭ মে, ২০২৩ ৮:৪২ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরের কমলনগরে লুকোচুরি খেলার কথা বলে এক শিশুকে (৪) ধর্ষণের অভিযোগে রাইসুল ইসলাম রামীমকে (১২) গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (১৭ মে) দুপুরে তাকে লক্ষ্মীপুর আদালতে সৌপর্দ করা হয়। আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেপ্তার রামীম উপজেলার চরফলকন ইউনিয়নের ফলকন গ্রামের বন্ধু বাড়ির মাহফুজের ছেলে। মঙ্গলবার (১৬ মে) দুপুরে রামীম ওই শিশুটিকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠে। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে তার বিরুদ্ধে কমলনগর থানায় মামলা দায়ের করেন। পরে রাতেই তাকে এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, ঘটনার সময় শিশুটির মা ঘরে ঘুমাচ্ছিলেন। এসময় লুকোচুরি খেলার কথা বলে রামীম শিশুটিকে বাড়ির পাশে পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে ইচ্ছের বিরুদ্ধে সে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুর চিৎকারে লোকজন পুকুরপাড়ে ছুটে গেলে রামীম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন। শিশুর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, গ্রেপ্তারকৃত কিশোরকে আদালতে সৌপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন