এশিয়া কাপে খেলছেন লক্ষ্মীপুরের হাসান

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৩ নভেম্বর, ২০১৭ ১২:৫৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপে বাংলাদেশ দলের হয়ে খেলছেন লক্ষ্মীপুরের ক্রিকেটার হাসান মাহমুদ রাব্বি। এ প্রথম লক্ষ্মীপুরের ক্রিকেটার দেশের হয়ে অনুর্ধ্ব-১৯ দলে খেলার গৌরব অর্জন করেছেন। সে যেমন দ্রুত গতির বোলার তেমন ব্যাট হাতেও জাদু ছড়াতে পারদর্শী। জেলা ক্রীড়াঙ্গনে হাসানকে লক্ষ্মীপুর এক্সপ্রেস হিসেবে সম্বোধন করতে শুরু করেছেন।

হাসান লক্ষ্মীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড বাঞ্চানগর এলাকার মো. ফারুক হোসেনের ছেলে।

স্থানীয় কোচ মো. ইব্রাহিম খলিল ও মো. মনির হোসেন সাংবাদিকদের বলেন, হাসান অনূর্ধ্ব-১৬, ১৭ ও ১৮ দলে লক্ষ্মীপুরের হয়ে খেলে সুনাম কুড়িয়েছে। সেই জেলার একমাত্র খেলোয়ার যে বাংলাদেশের হয়ে অনুর্ধ্ব-১৯ দলে খেলার সুযোগ পেয়েছে।

বর্তমানে সে মালয়েশিয়ায় এশিয়া কাপ ক্রিকেট  টুর্নামেন্ট সফরে রয়েছে। তার এই সফলতার জন্য ক্রীড়াঙ্গনের সবাই অভিনন্দন জানিয়েছেন। সে এশিয়া কাপে ভাল খেলে জাতীয় দলে খেলার সুযোগ পেয়ে লক্ষ্মীপুরের সুনাম বৃদ্ধি করবে বলে আশা করছেন তারা।

হাসানের বাবা ফারুক হোসেন বলেন, আমার ছেলের ছোটবেলা থেকে খেলার প্রতি অনেক আগ্রহ ছিল। পরিবারের সবাই খেলার ব্যাপারে তাকে সহযোগিতা করতো। বাংলাদেশের হয়ে সে অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপ খেলছে। এতে আমি খুব খুশি। সে ভাল খেলে দেশের সুনাম বয়ে নিয়ে আনবে। তার জন্য লক্ষ্মীপুরসহ দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন