অন্যের স্ত্রীকে বিয়ে করে ফেঁসে গেছেন নাসির

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি, ২০২১ ১১:০৯ অপরাহ্ণ

মাঠের বাইরের ঘটনায় বিসিবিকে বিব্রতকর পরিস্থিতি ফেলে দেয়ার সাজা পাচ্ছেন নাসির হোসেন। ২০১৮ সালের পর ফিরতে পারেননি জাতীয় দলে। ফিটনেস পরীক্ষায় ফেল করায় খেলতে পারেননি বঙ্গবন্ধু টি-২০ কাপেও।

সম্প্রতি আবুধাবিতে অনুষ্ঠিত টি-১০ লিগে পুনে ডেভিলসের হয়ে খেলেছেন। বোলিং করে জিতিয়েছেন প্রথম ম্যাচ। দেশে ফিরে গত  ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি একটি বিদেশি এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা তাম্মির সঙ্গে।

১৭ ফেব্রুয়ারি হয়েছে এই দম্পতির গায়ে হলুদ। ১৮ ফেব্রুয়ারি উত্তরার একটি রেঁস্তোরায় হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। নাসিরের এই বিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়েছে ভাইরাল।

তবে তাদের মধু চন্দ্রিমা এখন গলার কাঁটা হয়েছে। জেনে-শুনে ৮ বছরের কন্যা সন্তানের মা এবং অন্যের ১০ বছরের বিবাহিত স্ত্রীকে বিয়ে করেছেন নাসির। বিবাহ বিচ্ছেদ না করে তামিমা তাম্মি নাসিরকে বিয়ে করায় এই গৃহবধুর প্রথম স্বামী রাকিব হাসান উত্তরা পশ্চিম থানায় একটি জিডিও (সাধারণ ডায়েরি) করেছেন। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস গণমাধ্যমের কাছে জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ মাধ্যমের কাছে রাকিব হাসানের দাবি-‌’আইনগতভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়নি এখনও।’ রাকিব  জিডির কপি এবং তাদের কাবিন নামার কপি সংবাদ মাধ্যমকে দেখিয়েছেন।

এই জিডির খবর শুনে তামিমার প্রথম স্বামীর সঙ্গে ফোনে কথা বলেছেন নাসির। জেনে-শুনে তামিমাকে বিয়ে করেছেন বলেও টেলিফোনে রাকিবকে বলেছেন নাসির।

তামিমা তাম্মির সাবেক স্বামী রাকিব হাসানের সঙ্গে মোবাইলে ৪ মিনিট ২২ সেকন্ড কথোপকথোনের অডিও হুবহু তুলে ধরা হলো-

নাসির: হ্যালো, আমি নাসির হোসেন বলছিলাম।

রাকিব: কোথা থেকে?

নাসির: আমি ক্রিকেটার নাসির হোসেন বলছিলাম।

রাকিব: ওহ…

নাসির: এটা রাকিবের নাম্বর না?

রাকিব: হ্যাঁ, আমি রাকিব বলছিলাম।

নাসির: আপনি সেই রাকিব কিনা….

রাকিব: সেই রাকিব মানে?

নাসির: আমি আপনাকেই চাচ্ছিলাম, ভালো আছেন আপনি? ভাইয়া, আমি তামিমার ব্যাপারে কিছু কথা বলার জন্য আপনাকে ফোন দিয়েছি।

রাকিব: হ্যাঁ, বলুন…

নাসির: আপনি যা করলেন… আপনি নাকি জিডি করছেন?

রাকিব: হ্যাঁ, করছি। বলেন

নাসির: এগুলা করে কী পাচ্ছেন আপনি, আমাকে একটু বলবেন?

রাকিব: কিছু পাচ্ছি না। আচ্ছা আপনি কী তামিমার সম্পর্কে সবকিছু জানেন?

নাসির: আমি সবকিছুই জানি ভাইয়া।

রাকিব: কী কী জানেন আপনি?

নাসির: ওর বাচ্চা আছে, বিয়ে হয়েছে, বয়ফ্রেন্ড ছিল… আমি ওর সবকিছুই জানি। আমি জেনেশুনেই বিয়ে করেছি। এখন আপনি কি চান না তামিমা হ্যাপি থাকুক?

রাকিব: হ্যাঁ, তামিমা তো হ্যাপি থাকতেছে। আমি তো আর ডিসটার্ব করছি না। ডিজি করেছি কারণ তামিমা তো আমাকে কোনো পেপার দেয়নি। তামিমার সঙ্গে আপনার যখন কথা হয়, তখন আমি ওকে জিজ্ঞাসা করলাম যে তামিমা, নাসির কে? সে বলল, আমার ফ্রেন্ড, বার্থডেতে আসছিল…। জাস্ট ফ্রেন্ড…

নাসির: ভাইয়া শোনেন…

রাকিব: আপনি আমার কথা শোনেন। আপনি সবই জানেন (বিয়ে, বাচ্চা), জেনেশুনে আরেকজনের বউকে বিয়ে করে ফেললেন! সে যদি আমাকে বলত, রাকিব তোমার সঙ্গে থাকতে আমার ভালো লাগে না, চলে যাব। ওকে, চলে যাবে। আমার কোনো সমস্যা ছিল না। তো আসত, আমার সঙ্গে বসত, আমাকে কাগজ দিত, সম্পর্ক ছিন্ন করত। ভবিষ্যতে আমিও তো বিয়ে করব, তাই না? সো, আমারও তো কাগজের দরকার আছে। সে এসব কিছু না করেই আপনাকে বিয়ে করল।

নাসির: সে কিন্তু চলে গেছে, সেটা দেখেই বিয়ে করছি আমি। ঠিক আছে?

রাকিব: ভাই দেখেন, আপনি কী দেখে বিয়ে করছেন, আমি জানি না। আমি আট বছর আগে বিয়ে করছি। আমার মেয়ের বয়স ছয় বছর। আমি তার জন্য কী করছি না করছি, আপনি কিছুই জানেন না। আপনি বললেন যে আমি চাই কি না যে তামিমা সুখে থাক। তো আমি আপনাকে জিজ্ঞাসা করছি, আপনি চান না যে আমি আর তামিমা সুখে থাকি? আপনি সেটা কীভাবে করলেন? একজনের মেয়ে আছে, সংসার আছে…।

নাসির: আপনার সঙ্গে তো তার সংসার নাই, বুঝছেন না? ভাই, আমি এত ঘুরিয়ে পেচিয়ে কথা বলতে পছন্দ করি না। আমি শুধু এতটুকু জানতে চাই যে আপনি কি চান না যে তামিমা সুখে থাক? যদি চান, তাহলে এটা নিয়ে আর কিছুই কইরেন না। যদি তামিমা আপনার সঙ্গে হ্যাপি থাকত, তাহলে আপনার কাছেই থাকত।

রাকিব: আচ্ছা, আপনি আমাকে ফোন দিয়েছেন কেন? আমি তো আপনাকে চিনি না। ফোন তো আমাকে দেবে তামিমা।

নাসির: তামিমা কেন ফোন দিবে ?

রাকিব: অবশ্যই তামিমা ফোন দেবে। তামিমার সমস্যা, সে আমাকে ফোন দেবে। নাকি এখন আপনার সমস্যা? আপনি কি জানেন, আপনি যে বাসায় থাকতেছেন সেই বাসার ফার্নিচারগুলোও আমার?

নাসির: তাই! আমি জানি সবকিছুই জানি।

রাকিব: আপনাকে যদি আপনার স্ত্রী বলে… সে করোনার আগে যখন গেল, গিয়ে আটকা পড়ল, তার আগেও তো আমার সঙ্গে দেখা করে আমার সঙ্গে থেকেছে।

নাসির: আচ্ছা… ভাই আমার কথাটা আপনি শোনেন।

রাকিব: আপনার সে কিভাবে গার্লফ্রেন্ড হলো, বলেন তো? ভাই আমি এখন আসরের নামাজে যাব। আমি এখন আপনার সঙ্গে কথা বলতে পারছি না বলে দুঃখিত।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন